HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

দিনে-দুপুরে সাতক্ষীরা বাইপাস সড়ক থেকে সাড়ে ৪লক্ষ টাকা ছিনতাই

টুডে ডেস্ক / ৭২১
প্রকাশের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

সাতক্ষীরা বাইপাস সড়ক থেকে দিনে-দুপুরে লস্কর ফিলিং স্টেশনের সাড়ে ৪লক্ষ টাকা ছিনতাই করেছে অজ্ঞাত ছিনতাইকারীরা। রবিবার (১০ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে সাতক্ষীরা বাইপাস সড়কের বালিয়াডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

লস্কর ফিলিং স্টেশন সূত্রে জানা গেছে, সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়নের বেতলা-বাশঘাটা এলাকার যশোর-সাতক্ষীরা সড়ক সংলগ্ন লস্কর ফিলিং স্টেশন(২) থেকে ৪ লক্ষ ৪৫ হাজার ৫ শত ২০ টাকা নিয়ে ব্যাংকে জমা দেওয়ার উদ্দেশ্যে বের হন পাম্পের নজেলম্যান উত্তম সরকার।

সাতক্ষীরা বাইপাস (বিনেরপোতা টু সাতক্ষীরা মেডিকেল কলেজ) সড়কের বালিয়াডাঙ্গা নামক স্থানে পৌছালে পেছন দিক থেকে একটি মোটরসাইকেলে অজ্ঞাত তিনজন ব্যক্তি তার গতিরোধ করে গলায় ছুরি ধরে তার কাছে থাকা ৪ লক্ষ ৪৫ হাজার ৫ শত ২০ টাকা ছিনিয়ে নেয়।

টাকা ছিনিয়ে নিয়ে চলে যাওয়ার পূর্বে ছিনতাইকারীরা উত্তম সরকারের কাছে থাকা হিরো স্পেলেন্ডার মোটরসাইকেলের চাবি কেড়ে নিয়ে সড়কের ধারে ফেলে দিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পর সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন ও জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন বলেন, ছিনতাই কিনা সেটি এই মুহুর্তে বলা যাবে না। তবে এমন খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। যার কাছ থেকে টাকা ছিনতাই হয়েছে তার কথাবার্তা অসংলগ্ন। সুতরাং বিষয়টি সন্দেহজনক। তবে বিষয়টি নিয়ে তদন্তটিম কাজ করছে।


এই শ্রেণীর আরো সংবাদ