HEADLINE
কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক কুলিয়ায় পানিতে ভাসছে কাফনের কাপড় পরিহিত লাশ সাতক্ষীরায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা: তদন্ত পিবিআইতে সাতক্ষীরায় খোলপেটুয়া নদীর বেড়ী বাঁধ ভেঙে এলাকা প্লাবিত কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২৫ ইভটিজিং প্রতিরোধে আমাদের করণীয়
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৩১ অপরাহ্ন

ঘোনায় ৩’শ ৮২ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার / ২০৪
প্রকাশের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৩’শ ৮২ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) মধ্যরাতে সদর উপজেলার ঘোনা ইউনিয়ন সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক গোলাম মোস্তফা (৬০) ভারুখালি গ্রামের মৃত মোতালেব গাজীর ছেলে।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. ইশতিয়াক হোসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা আইনানুগ ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে সদর থানাধীন ঘোনা ইউনিয়ন এলাকায় অভিযান পরিচালনা করে গোলাম মোস্তফা কে ৩’শ ৮২ বোতল ফেন্সিডিলসহ আটক করে। তিনি বলেন, জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করে আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ