HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

ঘোনায় ৩’শ ৮২ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার / ৩৮৬
প্রকাশের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৩’শ ৮২ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) মধ্যরাতে সদর উপজেলার ঘোনা ইউনিয়ন সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক গোলাম মোস্তফা (৬০) ভারুখালি গ্রামের মৃত মোতালেব গাজীর ছেলে।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. ইশতিয়াক হোসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা আইনানুগ ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে সদর থানাধীন ঘোনা ইউনিয়ন এলাকায় অভিযান পরিচালনা করে গোলাম মোস্তফা কে ৩’শ ৮২ বোতল ফেন্সিডিলসহ আটক করে। তিনি বলেন, জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করে আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ