HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন

গাভী পালনকারীদের সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ১৭৭
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২

সাতক্ষীরার কলারোয়া উপজেলা প্রাণি সম্পদের করোনাকালীন গাভী পালনকারীদের প্রণোদনা আত্মসাতের অভিযোগ উঠেছে প্রাণিসম্পদের মাঠকর্মী(এলএসপি) আশরাফ আলী নান্টুর বিরুদ্ধে। সে উপজেলার ঝাঁপাঘাট গ্রামের মৃত ইয়াকুব আলীর পুত্র।কলারোয়া উপজেলার ৯ নম্বর হেলাতলা ইউনিয়নের বাসিন্দাদের পক্ষ থেকে অর্থ আত্মসাৎকারী কলারোয়া প্রাণিসম্পদের মাঠকর্মী(এলএসপি) আশরাফ আলী নান্টুর বিরুদ্ধে কলারোয়া প্রাণিসম্পদ কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন উক্ত ইউনিয়নের ৭,৮,৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা। অভিযোগ পত্র মারফত জানা যায়, বিগত ২০১৯ সাল থেকে ২০২১ সালে সরকারি করোনা অনুদান ও গাভী পালন টাকা আত্মসাৎ কারি প্রাণিসম্পদের মাঠকর্মী মোহাম্মদ আশরাফ আলী নান্টু বিভিন্ন গ্রামে গাভী গরু দেখিয়ে সরকারি অনুদান সকল কৃষক ও খামারিদের ভুল বুঝিয়ে আত্মসাৎ করে। উক্ত আত্মসাৎকারীর বিরুদ্ধে তদন্তপূর্বক প্রণোদনার টাকা পাওয়ার আবেদন করেন। তাছাড়া বিভিন্ন গ্রামের গাভী পালন কারি/খামারি সাধারণ গরিব-দুঃখীরা যাহাতে করোনার অনুদান পেতে পারে ও বিগত আত্মসাৎ কারীর প্রজেক্ট বাতিল করে নতুন প্রজেক্ট তৈরি করার অনুরোধ জানান।
তাছাড়া মাঠকর্মী এলএসপি পদে নিয়োগের সময় পেশিশক্তি ও অর্থের প্রভাবে শুভঙ্কর কাটিগ্রামের গোবিন্দ চন্দ্র মন্ডলের ছেলে গোপাল চন্দ্র মন্ডলে কে চাকরি থেকে সরিয়ে নিজে চাকরি করেন। এ বিষয়ে কলারোয়া প্রাণিসম্পদ কর্মকর্তা ডক্টর অমল কুমার সরকার বলেন, অভিযোগ পাওয়া মাত্রই তদন্ত কমিটি গঠন করে দিয়েছি। তদন্ত চলছে। তদন্ত রিপোর্ট এখনো হাতে আসেনি। হাতে আসলে বিস্তারিত জানাবো।


এই শ্রেণীর আরো সংবাদ