HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:১৬ পূর্বাহ্ন

গাবুরায় ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

আব্দুল কাদের, শ্যামনগর / ২৭২
প্রকাশের সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১

শ্যামনগর উপজেলার গাবুরায় ইদুর মারার জন্য বিদ্যুতের সঞ্চালন লাইন দিয়ে ফাঁদ তৈরি করেন। সেই ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিজেই মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন) সে গাবুরা ইউনিয়নের চাঁদনীমুখা গ্রামের মোঃ খায়ের খাঁর ছেলে ফিরদৌস(৩৪)। সোমবার (১লা নভেম্বর) দুপুর ২টার সময় এই ঘটনাটি ঘটে। 


গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মাসুদুল আলম জানান, ধান ও সবজি খেতে ইঁদুর মারার জন্য বিদ্যুতের ফাঁদ পাতেন ফিরদৌস। রাতে ইঁদুরের উৎপাত দূর করার জন্য ধানখেতে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করছে। তিনি গাবুরা ইউনিয়ন বাসীকে নিয়ে অবগত করেন এমন ঘটনা জেন আর কারোর না ঘটে সেদিকে লক্ষ্য করতে।

এ বিষয়ে শ্যামনগর থানা অফিসার ইনচার্জ কাজী ওহেদ মুরর্শিদ বলেন গাবুরা চাঁদনীমুখা গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফেরদৌস মৃত্যুর খবর পেয়ে থানা পুলিশ সাব-ইন্সপেক্টর খবির সাহেব কে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ