HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন

গাবুরায় ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

আব্দুল কাদের, শ্যামনগর / ২২৬
প্রকাশের সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১

শ্যামনগর উপজেলার গাবুরায় ইদুর মারার জন্য বিদ্যুতের সঞ্চালন লাইন দিয়ে ফাঁদ তৈরি করেন। সেই ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিজেই মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন) সে গাবুরা ইউনিয়নের চাঁদনীমুখা গ্রামের মোঃ খায়ের খাঁর ছেলে ফিরদৌস(৩৪)। সোমবার (১লা নভেম্বর) দুপুর ২টার সময় এই ঘটনাটি ঘটে। 


গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মাসুদুল আলম জানান, ধান ও সবজি খেতে ইঁদুর মারার জন্য বিদ্যুতের ফাঁদ পাতেন ফিরদৌস। রাতে ইঁদুরের উৎপাত দূর করার জন্য ধানখেতে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করছে। তিনি গাবুরা ইউনিয়ন বাসীকে নিয়ে অবগত করেন এমন ঘটনা জেন আর কারোর না ঘটে সেদিকে লক্ষ্য করতে।

এ বিষয়ে শ্যামনগর থানা অফিসার ইনচার্জ কাজী ওহেদ মুরর্শিদ বলেন গাবুরা চাঁদনীমুখা গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফেরদৌস মৃত্যুর খবর পেয়ে থানা পুলিশ সাব-ইন্সপেক্টর খবির সাহেব কে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ