HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:১৭ অপরাহ্ন

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ২০

টুডে ডেস্ক / ৫৮৭
প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজের সন্নিকটে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ২০/২৫ জন আহত হয়েছে। আহতদেরকে পাটকেলঘাটা ও সাতক্ষীরা বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী মশিয়ার রহমান জানান, বেলা ১ টার সময় পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজের সন্নিকটে বিপরীত দিক থেকে আসা ট্রাক সাতক্ষীরা ট-১১-০২০৬ ও খুলনাগামী যাত্রীবাহী বাস খুলনা মেট্রো-জ –১১-০১৬৭ এর মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার মারাত্মক আহত হয়।

আহত ট্রাক ড্রাইভার কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা নিয়ে যাওয়া হয়। তবে ট্রাক ড্রাইভারের পরিচয় পাওয়া যায়নি। এ সময় আহত খুলনার বারান্দির টেকের হাটের নির্মল মন্ডল (৫০), খুলনার গিলেতলা ইলিয়াস হোসেন (২৫), সাতক্ষীরার সুলতানপুর গ্রামের রুনা বেগম (৫০), চোমরখালী গ্রামের সাধনা মন্ডল (৪৫), খুলনা শিরোমনির রেখা বেগম (৩৮) কে পাটকেলঘাটার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌছে যান চলাচল স্বাভাবিক করে। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জানান খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করি।


এই শ্রেণীর আরো সংবাদ