HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৫ অপরাহ্ন

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ২০

টুডে ডেস্ক / ৩৫১
প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজের সন্নিকটে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ২০/২৫ জন আহত হয়েছে। আহতদেরকে পাটকেলঘাটা ও সাতক্ষীরা বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী মশিয়ার রহমান জানান, বেলা ১ টার সময় পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজের সন্নিকটে বিপরীত দিক থেকে আসা ট্রাক সাতক্ষীরা ট-১১-০২০৬ ও খুলনাগামী যাত্রীবাহী বাস খুলনা মেট্রো-জ –১১-০১৬৭ এর মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার মারাত্মক আহত হয়।

আহত ট্রাক ড্রাইভার কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা নিয়ে যাওয়া হয়। তবে ট্রাক ড্রাইভারের পরিচয় পাওয়া যায়নি। এ সময় আহত খুলনার বারান্দির টেকের হাটের নির্মল মন্ডল (৫০), খুলনার গিলেতলা ইলিয়াস হোসেন (২৫), সাতক্ষীরার সুলতানপুর গ্রামের রুনা বেগম (৫০), চোমরখালী গ্রামের সাধনা মন্ডল (৪৫), খুলনা শিরোমনির রেখা বেগম (৩৮) কে পাটকেলঘাটার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌছে যান চলাচল স্বাভাবিক করে। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জানান খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করি।


এই শ্রেণীর আরো সংবাদ