HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৪২ অপরাহ্ন

খাসকাটা দূর্বার যুব সংঘের আত্মসাৎকৃত অর্থ বুঝে পাইবার দাবিতে মানববন্ধন

শ্যামনগর প্রতিনিধি / ১৫৬
প্রকাশের সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের খাসকাটা দূর্বার যুব সংঘের আত্মসাৎকৃত অর্থ বুঝে পাইবার দাবিতে সদস্যদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার (২৬শে ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় সঞ্চিত অর্থ প্রাপ্তির দাবিতে খাসকাটা যুব সংঘের প্রধান কার্যালয়ের সামনে সদস্যরা মানববন্ধন করেন। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন খাসকাটা দূর্বার যুব সংঘের সাবেক সভাপতি গাজী আশরাফ হোসেন। স্থানীয় স্বেচ্ছাসেবক ও খাসকাটা দূর্বার যুব সংঘের গ্রাহক মো. ফজলুল হক এর সঞ্চালনায় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন মো. আব্দুল মজিদ, ছন্নত গাজী, কুদ্দুস হোসেন, মোশারফ হোসেন প্রমুখ। মানববন্ধনে ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, অত্র যুব সংঘের সভাপতি ও বুড়িগোয়ালিনীর ০১ নং ওয়ার্ডের ইউপি সদস্য গাজী আবেদ হাসান (আবেদার), সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম গাজী, ক্যাশিয়ার আবু বাক্কার ও ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম কর্তৃক অত্র সংগঠনের প্রায় তিন কোটি টাকার হিসাব তারা দিচ্ছেন না। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী প্রতি বছরের শেষে সকল সদস্যদের সামনে বাৎসরিক লাভ-লোকসানের হিসাব সম্পাদনের কথা থাকলেও আবেদার মেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের কথা বলে কয়েক মাস টালবাহানা করে সাধারণ সদস্যদের হিসাব দিচ্ছে না। তাছাড়া উক্ত ক্লাবের সাধারণ সম্পাদক সালাম গাজী নাকি সভাপতি আবেদার মেম্বর এর আপন ভাই। গত কয়েক মাস আগে সমিতির ক্যাশিয়ার শেখ আবু বক্কর তার নিজ ফেসবুক আইডি থেকে পোস্ট করে “বাই বাই বাংলাদেশ” লিখে বিদেশ যাওয়ার পায়তারা করে। এটি দেখে সকল সদস্যদের মনে সন্দেহের দানা বাঁধতে শুরু করে। এমতাবস্থায় সঞ্চয়কৃত অর্থ ফেরত পাইবার জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান ।


এই শ্রেণীর আরো সংবাদ