HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৫৪ অপরাহ্ন

কয়রায় নদীর চর থেকে যুবকের লাশ উদ্ধার

কয়রা প্রতিনিধি / ২৫৪
প্রকাশের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

কয়রা উপজেলার উত্তর মঠবাড়ী গ্রামের কয়রা নদীর চর থেকে বুধবার সকালে এক যুবকের লাশ উদ্ধারের পর তার পরিচয় মিলেছে। জানা গেছে, তার নাম আলী আহম্মদ গাজী উরফে বাচা আলী (৫৭)। সে মঠবাড়ী গ্রামে মৃত্যু গহর আলী গাজীর পুত্র।

এদিকে ভোরে জেলেরা চরে মাছ ধরতে গিয়ে জালে পেচানো একটি লাশ দেখতে পায় বলে বিষয়টি জানাজানি হলে বিভিন্ন এলাকা থেকে লোকজন এসে ভিড় জমায় এবং নিহতের ভাইপো মসজিদের ইমাম আঃ রহিম তার চাচার লাশ সনাক্ত করেন। বুধবার সকাল ১১ টায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। খবর নিয়ে জানা গেছে, বাচা আলীর ২ পুত্র ও ২ কন্যা বিবাহিত এবং স্ত্রী ছোট ছেলেকে নিয়ে দীর্ঘদিন ভারতে বসবাস করেন। নিহত বাচা আলীর কন্যা ও ভাইপো রহিম জানা, সোমবার সকালে সুন্দরবন সংলগ্ন কয়রা নদীর চরে খেওয়া ভাঙার জন্য হায়াত খালী বাজার থেকে একটি বস্তা হাতে যেতে দেখা যায়। এর পর বুধবার সকালে জালে পেছানো তার লাশ নদীর চরে পাওয়া যায়। এছাড়া বাচা আলী দীর্ঘদিন অসুস্থ হয়ে ভবঘুরে দিনযাপন করে এবং কখনও বাজারে ঘাটে আবার কখনও কারোর বাড়ীতে ভিক্ষা করে খায়। যে কারনে তার স্ত্রী তাকে ছেড়ে ভারতে চলে যায় এমনটা জানিয়েছেন তার নিকট আত্মীয়রা।


এই শ্রেণীর আরো সংবাদ