HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:০৭ অপরাহ্ন

কৈখালী সীমান্তে চোরাইপথে আসা ভারতীয় ৬টি গরু আটক

আব্দুল কাদের, শ্যামনগর / ২০৪
প্রকাশের সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

শ্যামনগর উপজেলার নীলডুমুর ব্যাটালিয়ান (১৭ বিজিবি) উত্তর কৈখালী বিজিবি’র হাতে চোরাইপথে আসা ভারতীয় ০৫টি গরু আটক করেছে। যার আনুমানিক মূল্য ২ লাখ ৬০ হাজার টাকা,এবং একই সময়ে কৈখালী আর বিজি সদস্যরা দক্ষিণ কৈখালী আদম গাজীর বাড়ি সংলগ্ন কালিন্দীনদী হতে  ১ টি গরু সহ ১টি নৌকা আটক করেন।


বিজিবি সূত্রে জানা যায় ভারতীয় চোরাকারবারীরা সীমান্ত পাড়ি দিয়ে গরু-মহিষ ও মাদক এনে দেশীয় ব্যবসায়ীদের কাছে বিক্রি করে। শুক্রবার রাতে কৈখালী সীমান্তের সাহেবখালী এলাকায় বিজিবি’র টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অবস্থান নেন। রাত অনুমান ০১ টার সময় ভারতীয় চোরাকারবারীর দল গরু নিয়ে সীমান্ত নদী পেরিয়ে সাহেবখালী প্রবেশ করলে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে গরুগুলো রেখে পালিয়ে যায়। এ সময় বিজিবি’র সদস্যরা ভারতীয় চোরাইপথে আসা ০৫ টি গরু আটক করে ও পৃথক অভিযানে ১ টি গরু সহ ১ টি নৌকা ক্যাম্পে নিয়ে আসে।শুক্রবার রাতে গরুগুলো নীলডুমুর(১৭) ব্যাটালিয়ন উত্তর কৈখালী বিজিবি ক্যাম্পে নিয়ে যান এবং শনিবার প্রকাশ্যে নিলামে বিক্রয়ের জন্য কালীগঞ্জের বসন্তপুর প্রেরণ করেন। বিজিবি সূত্রে জানা যায় কাস্টমসের মাধ্যমে প্রকাশ্যে নিলামে বিক্রয় করার জন্য পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ