HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন

কৈখালী সীমান্তে চোরাইপথে আসা ভারতীয় ৬টি গরু আটক

আব্দুল কাদের, শ্যামনগর / ১৪৭
প্রকাশের সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

শ্যামনগর উপজেলার নীলডুমুর ব্যাটালিয়ান (১৭ বিজিবি) উত্তর কৈখালী বিজিবি’র হাতে চোরাইপথে আসা ভারতীয় ০৫টি গরু আটক করেছে। যার আনুমানিক মূল্য ২ লাখ ৬০ হাজার টাকা,এবং একই সময়ে কৈখালী আর বিজি সদস্যরা দক্ষিণ কৈখালী আদম গাজীর বাড়ি সংলগ্ন কালিন্দীনদী হতে  ১ টি গরু সহ ১টি নৌকা আটক করেন।


বিজিবি সূত্রে জানা যায় ভারতীয় চোরাকারবারীরা সীমান্ত পাড়ি দিয়ে গরু-মহিষ ও মাদক এনে দেশীয় ব্যবসায়ীদের কাছে বিক্রি করে। শুক্রবার রাতে কৈখালী সীমান্তের সাহেবখালী এলাকায় বিজিবি’র টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অবস্থান নেন। রাত অনুমান ০১ টার সময় ভারতীয় চোরাকারবারীর দল গরু নিয়ে সীমান্ত নদী পেরিয়ে সাহেবখালী প্রবেশ করলে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে গরুগুলো রেখে পালিয়ে যায়। এ সময় বিজিবি’র সদস্যরা ভারতীয় চোরাইপথে আসা ০৫ টি গরু আটক করে ও পৃথক অভিযানে ১ টি গরু সহ ১ টি নৌকা ক্যাম্পে নিয়ে আসে।শুক্রবার রাতে গরুগুলো নীলডুমুর(১৭) ব্যাটালিয়ন উত্তর কৈখালী বিজিবি ক্যাম্পে নিয়ে যান এবং শনিবার প্রকাশ্যে নিলামে বিক্রয়ের জন্য কালীগঞ্জের বসন্তপুর প্রেরণ করেন। বিজিবি সূত্রে জানা যায় কাস্টমসের মাধ্যমে প্রকাশ্যে নিলামে বিক্রয় করার জন্য পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ