HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

কৈখালী ইউপি চেয়ারম্যান শেখ আব্দুর রহিমকে গনসংবর্ধনা

আব্দুল কাদের, শ্যামনগর / ১৭৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২

 

শ্যামনগর উপজেলার  কৈখালী ইউপি চেয়ারম্যান শেখ আব্দুর রহিমকে ইউনিয়ন বাসীর পক্ষ থেকে  গনসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত ১৩ ই জুলাই বুধবার সন্ধ্যা ৬ টায় ০৫ নং কৈখালী ইউনিয়নের জয়াখালী ৭৮ নং মোহাজেরিন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই গনসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত গনসংবর্ধনা অনুষ্ঠানে ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান শেখ শাহিনুর আলমের সভাপতিত্বে ও নাজমুল হোসেন রাজার পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পিপি ও শ্যামনগর সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এস এম জহুরুল হায়দার বাবু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঈশ্বরীপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাডভোকেট শুকর আলি, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ মুজিবুর রহমান, সমাজ সেবক আব্দুল হামিদ গাজী, আব্দুর রহমান আবু, আওয়ামীলীগ নেতা সুধাংশু মন্ডল, বাবু, হাবিবুর রহমান, ইউপি সদস্য আব্দুর রশিদ, রাশিদুল ইসলাম, আমিনুর রহমান, গাজী সোমশের আলম সহ ইউপি সদস্য সদস্যা ও সাংবাদিক বৃন্দ উপস্থিতি ছিলেন।


এই শ্রেণীর আরো সংবাদ