HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

কেশবপুর নৈশ কোচ উল্টে খালে ১৫ জন আহত

কেশবপুর প্রতিনিধি / ১৭২
প্রকাশের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

ঢাকা থেকে একটি নৈশকোচ ফেরার পথে কেশবপুরের তালতলা এলাকায় সোমবার ভোরে নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে ১৫ জন আহত হয়েছে। সোমবার  ভোর বেলা ২১/২২ জন যাত্রীসহ ঢাকা  থেকে পাইকগাছা গামী কিংফিশার পরিবহনের  নিয়ন্ত্রণ হারিয়ে কেশবপুর উপজেলারআলতাপোলের তালতাল নামক স্থানে  খালে পড়ে যায় গাড়ীটি।


প্রাথমিক পর্যায়ে স্থানীয় ব্যক্তিরা গাড়ীর ভিতর থেকে যাত্রীদেরকে উদ্ধার করে। যাত্রীদের  অভিযোগ ড্রাইভার ঘুম চোখে গাড়ি চালাছিলো। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসের দুর্ঘাটনা এলাকা পরির্দশন করেন। এরপর খবর পেয়ে চুকনগর হাইওয়ে পুলিশ, কেশবপুর থানা পুলিশ এবং  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরী টিমসহ উদ্ধার তৎপরতা চালিয়ে তাদের কে উদ্ধার করে।


এ বিষয়ে চুকনগর হাইওয়ে পুলিশের ওসি  মেহেদী হাসান সাংবাদিদের জানান, ঢাকা -ব-১৩-১৫৬৮ পরিবহন ২০/২২জন যাত্রী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালের মধ্যে উল্টে পড়লে কয়েকজন আহত হয়েছেন।  আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ