কেশবপুর উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাকে সাময়িক বহিষ্কার

কেশবপুর উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাকে সাময়িক বহিষ্কার

উৎপল দে, কেশবপুরঃ যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক গাজী গোলাম মোস্তফা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়াই দল থেকে তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বৃহ¯পতিবার দুপুরে বিষয়টি জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক গাজী গোলাম মোস্তফা বুধবার দিবাগত রাত আনুমানিক ১টা ৩৪ মিনিটে তার নিজ ফেইসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের জড়িয়ে কুরুচিপূর্ণ, চাঞ্চল্যকর ও বিভ্রান্তি মূলক ফেসবুকে স্ট্যাটাস দেন। বিষয়টি তাৎক্ষণিক যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনের এমপি শাহীন চাকলাদারের দৃষ্টিগোচর হলে তিনি মোবাইল ফোনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রহুল আমীন দেৃষ্টি আর্কষণ করেন। দলের দায়িত্বশীল ব্যক্তি হিসেবে দলীয় শৃঙ্খলার পরিপন্থি এবং দলকে নৈরাজ্যের দিকে ঠেলে দেয়ার হীন চক্রান্ত বলে বিবেচিত হওয়ায় বৃহ¯পতিবার দুপুরে তাকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়। স্ট্যাটাসটি নিন্মরুপঃ অভিশপ্ত এক মঞ্জিলে শেখ পরিবারের এক সদস্যের রাত্রিযাপন !!!!!! কি এমন কারণ!!!! তার নিচে একজনের মুখে টেপ আটা।


এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক গাজী গোলাম মোস্তফা বলেন, ফেইসবুকে বঙ্গবন্ধু বা তাঁর পরিবারের কাউকে জড়িয়ে পোস্ট দেয়া হয়নি। তার সুনাম নষ্ট করার জন্য একটি চক্র ষড়যন্ত্র করছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংগঠনের সাধারণ স¤পাদককে সাময়িক বহিষ্কার করতে পারেন না।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন