HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:০২ অপরাহ্ন

কেশবপুরে ৫ দিনে ১ হাজার ২শত ৩৬ জনের টিকা গ্রহণ

উৎপল দে, কেশবপুর / ১৮৪
প্রকাশের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

যশোরের কেশবপুরে করোনা সংক্রমণ প্রতিরোধে দ্বিতীয় বারের মতো টিকা কার্যক্রম ১২ জুলাই থেকে শুরু হয়েছে। শনিবার পর্যন্ত ১ হাজার ২শত ৩৬ জন টিকা গ্রহণ করেছে। কেশবপুরে টিকা দিতে জনগণের আগ্রহ ও সচেতনতা বৃদ্ধি পেয়েছে। এ পর্যন্ত ১২ জুলাই ৯৪জন, ১৩ তারিখে ২১৮জন, ১৪ তারিখে ২৮৪, ১৫তারিখে ৩৪৪ এবং ১৭ তারিখে ২৯৬ জন মোট ১হাজার ২শত ৩৬জন নারী-পুরুষ টিকা নিয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন বলেন, ৩ হাজার ২০০ ডোজ টিকা কেশবপুরে এসেছে। এগুলো এক হাজার ৬০০ জনকে দেওয়া হবে। শনিবার পর্যন্ত ১ হাজার ২শত ৩৬ জন নারী-পুরুষ টিকা গ্রহণ করেছে।


এই শ্রেণীর আরো সংবাদ