HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন

কেশবপুরে ২শত কৃষক পেল কাঁচি ও মাথার মাতালী

উৎপল দে, কেশবপুর / ১২২
প্রকাশের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

কেশবপুরের ১১ নম্বর হাসানপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে কৃষকদের মাঝে বিনামূল্যে কাঁচি ও মাথার মাতালী দেওয়া হয়েছে। শনিবার সকালে উপজেলার কাঁদার বিলে ২০০ জন কৃষকের মাঝে ওই উপকরণ বিতরণ করা হয়। এরপরে কাঁদার বিলে কৃষকদের নিয়ে ধান কাটার উদ্বোধন করা হয়।
হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তৌহিদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কৃষকদেরকে কাঁচি ও মাথার মাতালী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা ঋতুরাজ সরকার। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবার বিষয়ক স¤পাদক বাবর আলী, ইউপি সদস্য বুলবুল হোসেন, হাসানপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহŸায়ক সাদ্দাম হোসেন ও বিল্লাল হোসেন, কৃষক নেতা কামরুজ্জামান, কৃষক সিরাজুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ