HEADLINE
চাকরি ও বাসস্থানের জন্য প্রধানমন্ত্রীর নিকট প্রতিবন্ধী তরিকুলের আকুল আবেদন সাতক্ষীরার জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ড্রিম সাতক্ষীরা’ প্রথম বারের মতো ফটোকনটেস্টর আয়োজন কেশবপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শ্যামনগরে নৌ-পুলিশের অভিযানে বালখেট জব্দ, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা কেশবপুরে ইট ভাটা মালিকের সংবাদ সম্মেলন সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছেঃ এনামুল হক শ্রীউলায় আন্তক্রিড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন বলাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে এক বৃদ্ধাকে অপহরণের অভিযোগ ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট শ্যামনগরে বিদ্যুৎ স্পর্শে তরুণ স্বেচ্ছাসেবক মেহেদী হাসান’র মৃত্যু
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৪৬ অপরাহ্ন

কেশবপুরে ২শত কৃষক পেল কাঁচি ও মাথার মাতালী

উৎপল দে, কেশবপুর / ৬১
প্রকাশের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

কেশবপুরের ১১ নম্বর হাসানপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে কৃষকদের মাঝে বিনামূল্যে কাঁচি ও মাথার মাতালী দেওয়া হয়েছে। শনিবার সকালে উপজেলার কাঁদার বিলে ২০০ জন কৃষকের মাঝে ওই উপকরণ বিতরণ করা হয়। এরপরে কাঁদার বিলে কৃষকদের নিয়ে ধান কাটার উদ্বোধন করা হয়।
হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তৌহিদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কৃষকদেরকে কাঁচি ও মাথার মাতালী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা ঋতুরাজ সরকার। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবার বিষয়ক স¤পাদক বাবর আলী, ইউপি সদস্য বুলবুল হোসেন, হাসানপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহŸায়ক সাদ্দাম হোসেন ও বিল্লাল হোসেন, কৃষক নেতা কামরুজ্জামান, কৃষক সিরাজুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ