HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:২২ পূর্বাহ্ন

কেশবপুরে ২শত কৃষক পেল কাঁচি ও মাথার মাতালী

উৎপল দে, কেশবপুর / ১৮০
প্রকাশের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

কেশবপুরের ১১ নম্বর হাসানপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে কৃষকদের মাঝে বিনামূল্যে কাঁচি ও মাথার মাতালী দেওয়া হয়েছে। শনিবার সকালে উপজেলার কাঁদার বিলে ২০০ জন কৃষকের মাঝে ওই উপকরণ বিতরণ করা হয়। এরপরে কাঁদার বিলে কৃষকদের নিয়ে ধান কাটার উদ্বোধন করা হয়।
হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তৌহিদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কৃষকদেরকে কাঁচি ও মাথার মাতালী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা ঋতুরাজ সরকার। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবার বিষয়ক স¤পাদক বাবর আলী, ইউপি সদস্য বুলবুল হোসেন, হাসানপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহŸায়ক সাদ্দাম হোসেন ও বিল্লাল হোসেন, কৃষক নেতা কামরুজ্জামান, কৃষক সিরাজুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ