HEADLINE
চাকরি ও বাসস্থানের জন্য প্রধানমন্ত্রীর নিকট প্রতিবন্ধী তরিকুলের আকুল আবেদন সাতক্ষীরার জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ড্রিম সাতক্ষীরা’ প্রথম বারের মতো ফটোকনটেস্টর আয়োজন কেশবপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শ্যামনগরে নৌ-পুলিশের অভিযানে বালখেট জব্দ, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা কেশবপুরে ইট ভাটা মালিকের সংবাদ সম্মেলন সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছেঃ এনামুল হক শ্রীউলায় আন্তক্রিড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন বলাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে এক বৃদ্ধাকে অপহরণের অভিযোগ ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট শ্যামনগরে বিদ্যুৎ স্পর্শে তরুণ স্বেচ্ছাসেবক মেহেদী হাসান’র মৃত্যু
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:০০ অপরাহ্ন

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় সুপারভাইজার নিহত

কেশবপুর প্রতিনিধি / ১৪৫
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক সুপারভাইজার নিহত হয়েছেন। বৃহ¯পতিবার সকালে উপজেলার তেইশ মাইল নামক এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, চুকনগর থেকে যাত্রী নিয়ে আসার সময় উপজেলার তেইশ মাইল নামক এলাকায় বাসটি সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় বাসের সুপারভাইজার নবি মোড়ল বাসের নিচে চাপা পড়ে মারা যায়। নিহত নবি মোড়ল সাতক্ষীরার তালা উপজেলার লাউতাড়া গ্রামের ওমর মোড়লের ছেলে। এ সড়ক দুর্ঘটনায় ৪ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. আলমগীর বলেন, বাসের সুপারভাইজারকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহত ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ