HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:০০ পূর্বাহ্ন

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় সুপারভাইজার নিহত

কেশবপুর প্রতিনিধি / ১৯৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক সুপারভাইজার নিহত হয়েছেন। বৃহ¯পতিবার সকালে উপজেলার তেইশ মাইল নামক এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, চুকনগর থেকে যাত্রী নিয়ে আসার সময় উপজেলার তেইশ মাইল নামক এলাকায় বাসটি সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় বাসের সুপারভাইজার নবি মোড়ল বাসের নিচে চাপা পড়ে মারা যায়। নিহত নবি মোড়ল সাতক্ষীরার তালা উপজেলার লাউতাড়া গ্রামের ওমর মোড়লের ছেলে। এ সড়ক দুর্ঘটনায় ৪ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. আলমগীর বলেন, বাসের সুপারভাইজারকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহত ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ