HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৩৩ পূর্বাহ্ন

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কেশবপুর প্রতিনিধি / ১৮৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

যশোরের কেশবপুরে সড়ক দুর্ঘটনায় মনিরুল ইসলাম (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন। তিনি মঙ্গলবার সকালে খুলনা সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এলাকাবাসী জানায়, গত সোমবার সকালে উপজেলার কেশবপুর-পুলেরহাট সড়কের ত্রিমোহিনী শশ্মানের পাশে মাছবাহী পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এ দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী উপজেলার ঝিকরা গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে মনিরুল ইসলাম (২৮) ও একই গ্রামের সিদ্দিক মোড়লের ছেলে সবুজ হোসেন (২৫) মারাত্মক আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে উন্নত চিকিৎসার জন্য খুলনায় স্থানান্তর করা হয়। আহতদের মধ্যে মনিরুল ইসলাম মারা গেছেন। এছাড়াও সবুজ হোসেনের অবস্থায়ও আশঙ্কাজনক। মনিরুল ইসলামের মৃত্যুর বিষয়টি ঝিকরা গ্রামের ইউপি সদস্য মিজানুর রহমান নিশ্চিত করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ