HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন

কেশবপুরে স্কুল মাঠে মাঝখানে প্রাচীন নির্মাণ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

কেশবপুর প্রতিনিধি / ৯৩
প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

যশোরের কেশবপুর পৌরসভার ২নম্বর ওয়ার্ডে অবস্থিত ভোগতি নরেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের মাঝখান দিয়ে প্রাচীর বন্ধের দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছে। এছাড়া বিদ্যালয়ের মাঠটি রক্ষার জন্য এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসার বরাবর আবেদন করেছে।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিক কাজ বন্ধের নির্দেশ দেন। বুধবার বিকালে এলাকাবাসীর ব্যানারে মাঠে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন চলাকালীন বক্তব্য রাখেন স্থানীয় বাসিন্দা কেশবপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু শাহীন ,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, ছাত্রলীগ নেতা শাহারিয়ার হাবিব , লুৎফর রহমান, শামীম রেজা , রহুল আমিন, মাসুম বিল্লাহ প্রমূখ। বক্তরা বলেন শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগ মুহুর্তে মাঠের মাঝখান দিয়ে সীমানা প্রাচীর শুরু করায় ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবাসী। তারা মাঠের মাঝখান দিয়ে সীমানা প্রাচীর বন্ধের আহŸবান জানান।


এ ব্যাপারে ভোগতি নরেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর নাহার পারভীন বলেন স্কুলের জমি মাঠের মাঝখানে দিয়ে। সরকারি অনুদান আসার পর স্থানীয় সার্ভেয়ার দিয়ে জমি মেপে সীমানা প্রাচীর দিতে বলেছি। এ সময় স্কুলের সভাপতি ও স্থানীয় অনেকেই উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন বলেন এলাকাবাসীর অভিযোগ পেয়েই কাজ বন্ধ করে দিয়েছি। পরবর্তীতে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।


এই শ্রেণীর আরো সংবাদ