HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

কেশবপুরে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবককে কারাদন্ড

কেশবপুর প্রতিনিধি / ৩১৯
প্রকাশের সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

 

যশোরের কেশবপুরে স্কুল ছাত্রীকে উত্যক্তের অপরাধে ভ্রাম্যমাণ আদালতে ফারুক হোসেন (৩৩) নামে এক যুবককে এক মাসের কারাদন্ড দেওয়া হয়েছে। বুধবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুজ্জামান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ কারাদন্ড দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, উপজেলার মধ্যকুল গ্রামের মৃত ইয়াকুব সরদারের ছেলে ফারুক হোসেন স্থানীয় একটি বিদ্যালয়ে পড়ুয়া নবম শ্রেণির ছাত্রীর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে উত্যক্ত করাসহ নানা কুরুচিপূর্ণ কথা বলে আসছিল। ওই মেয়ের পরিবারের পক্ষ থেকে বিষয়টি প্রশাসনকে জানানো হয়। বুধবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই যুবককে আটক করে স্কুল ছাত্রীকে উত্যক্তের অপরাধে ভ্রাম্যমাণ আদালতে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। পরে তাকে কেশবপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান বলেন, ওই যুবককে যশোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। #


এই শ্রেণীর আরো সংবাদ