HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

কেশবপুরে সুইচ গেটের মুখে অবৈধ নেটপাটা অপসারণ

উৎপল দে, কেশবপুর / ৪১২
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

যশোরের কেশবপুর উপজেলার বেলকাঠি নামক স্থানে সুইচ গেটের মুখে অবৈধভাবে দেয়া পাটা আর লোহার খাচা শুক্রবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা নেতৃত্বে অপসারণ করা হয়েছে । এ সময় ৭টি লোহার কাচা জব্দ করেছে প্রশাসন।

অবৈধভাবে দেয়া পাটা আর লোহার খাচা দেওয়াই অতিবৃষ্টির কারণে নিন্মঞ্চল প্লাবিত হয়। মানুষের দূর্ভোগ দেখা দেয়। পানির স্বাভাবিক চলাচলের গতি বিঘœ ঘটে। এলাকার মানুষের বাড়ি ফসলের ক্ষেতের ক্ষতি হয়ে আসছে। কামরুল বিশ্বাস নামে এক ঘের মালিক সুইচ গেটের মুখে পাটা আর লোহার খাচা দিয়ে বন্ধ করে রেখেছিলো। উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা মোবাইল কোর্টের মাধ্যমে সুইচ গেটের মুখে অবৈধভাবে দেয়া পাটা আর লোহার খাচা অপসারণ করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা বলেন যাতে পানির গতিপথ স্বাভাবিক থাকে সেই জন্য অবৈধভাবে দেয়া পাটা আর লোহার খাচা অপসারণ করা হয়েছে। ৭টি লোহার কাচা জব্দ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ