HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন

কেশবপুরে সুইচ গেটের মুখে অবৈধ নেটপাটা অপসারণ

উৎপল দে, কেশবপুর / ২৮৭
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

যশোরের কেশবপুর উপজেলার বেলকাঠি নামক স্থানে সুইচ গেটের মুখে অবৈধভাবে দেয়া পাটা আর লোহার খাচা শুক্রবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা নেতৃত্বে অপসারণ করা হয়েছে । এ সময় ৭টি লোহার কাচা জব্দ করেছে প্রশাসন।

অবৈধভাবে দেয়া পাটা আর লোহার খাচা দেওয়াই অতিবৃষ্টির কারণে নিন্মঞ্চল প্লাবিত হয়। মানুষের দূর্ভোগ দেখা দেয়। পানির স্বাভাবিক চলাচলের গতি বিঘœ ঘটে। এলাকার মানুষের বাড়ি ফসলের ক্ষেতের ক্ষতি হয়ে আসছে। কামরুল বিশ্বাস নামে এক ঘের মালিক সুইচ গেটের মুখে পাটা আর লোহার খাচা দিয়ে বন্ধ করে রেখেছিলো। উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা মোবাইল কোর্টের মাধ্যমে সুইচ গেটের মুখে অবৈধভাবে দেয়া পাটা আর লোহার খাচা অপসারণ করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা বলেন যাতে পানির গতিপথ স্বাভাবিক থাকে সেই জন্য অবৈধভাবে দেয়া পাটা আর লোহার খাচা অপসারণ করা হয়েছে। ৭টি লোহার কাচা জব্দ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ