HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় এক স্বর্ণ কারিগরের মৃত্যু

কেশবপুর প্রতিনিধি / ৩১৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

যশোরের কেশবপুরে সড়ক দুর্ঘটনায় এক স্বর্ণ কারিগরের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন স্বর্ণ কারিগর। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে কেশবপুর-সাতবাড়িয়া সড়কের আজাদের ইট ভাটা সংলগ্ন এলাকায়। নিহত স্বর্ণ কারিগরের নাম প্রসেনজিৎ দে। তিনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌ তলা এলাকার প্রশান্ত দেথর ছেলে। উপজেলার মির্জানগর গ্রামে মামার বাড়িতে থেকে কেশবপুরে স্বর্ণ কারিগরের কাজ শিখতেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কেশবপুর শহরের স্বর্ণপট্টিতে কাজ করা স্বর্ণ কারিগর প্রসেনজিৎ দে (১৮) এবং উপজেলার মির্জানগর গ্রামের দীনবন্ধু দত্তের ছেলে উৎপল দত্ত (২৬) ও জয়দেব পালের ছেলে অপু পাল (১৯) কাজ শেষে বৃষ্টির ভেতর সোমবার রাত সাড়ে ১২টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে আজাদের ইট ভাটা সংলগ্ন এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ৩ জনই সড়কের উপর ছিটকে পড়ে আহত হন। এর মধ্যে প্রসেনজিৎ দে মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয় এবং অন্যরা শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রসেনজিৎ দেথকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্য দুজনকে জরুরি বিভাগ থেকে চিকিৎসা দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ইনচার্জ উপসহকারি কমিউনিটি মেডিকেল অফিসার আনোয়ারুল ইসলাম বলেন, হাসপাতালে আনার পরপরই প্রসেনজিৎ দে মারা যান।

এ ব্যাপারে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান বলেন, কোন অভিযোগ না থাকায় পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে। #


এই শ্রেণীর আরো সংবাদ