HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৮ পূর্বাহ্ন

কেশবপুরে মেছো বাঘ উদ্ধার

উৎপল দে, কেশবপুর / ২৪১
প্রকাশের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

যশোরের কেশবপুরে উপজেলা বন বিভাগের উদ্যোগে বিরল প্রজাতির একটি মেছো বাঘ বনে অবমুক্ত করা হয়েছে। মুমূর্ষু অবস্থায় মেছো বাঘটিকে উপজেলার সাতবাড়িয়া গ্রাম থেকে উদ্ধার করা হয়।


উপজেলা বনবিভাগ সূত্রে জানা গেছে, ২৮ আগস্ট সাতবাড়িয়া গ্রামবাসি মেছো বাঘটি আটক করে। এ খবর জানতে পেরে ওই দিনই উপজেলা বন বিভাগের লোকজন অসুস্থ্য অবস্থায় বাঘটি উদ্ধার করে নিয়ে আসে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএম আরাফাত হোসেনের নির্দেশে উপজেলা প্রাণিসম্পদ অফিসে নিয়ে তার চিকিৎসা দিয়ে সুস্থ করা হয়। ২৯ আগস্ট দুপুরে মেছো বাঘটিকে সদর ইউনিয়নের রামচন্দ্রপুর বাগানে অবমুক্ত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বন কর্মকর্তা গোলাম মোস্তফা, সহকারি প্রাণিসম্পদ কর্মকর্তা অলোকেশ সরকার, রবিউল ইসলাম, আবু তাহের, হাফিজুর রহমান, সাংবাদিক শামসুর রহমান , শাহীনুর রহমান প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ