HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন

কেশবপুরে ভুয়া মেজর আটক

কেশবপুর প্রতিনিধি / ১৪৩
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

কেশবপুর থানা পুলিশ মঙ্গলবার সকালে মোয়াজ্জেম কবীর (৩৭) নামের এক ভুয়া মেজরকে উপজেলার বগা মোড় এলাকা থেকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে থানায় প্রতারণা মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে যশোর আদালতে সোপর্দ করা হয়।

পুলিশ জানায়, সাতক্ষীরার কালিগঞ্জ থানার শেখপাড়া গ্রামের আলী হোসেনের ছেলে মোয়াজ্জেম কবীর নিজেকে মেজর পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকরির প্রলোভন দেখিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছিলেন। ২০১৯ সালে উপজেলাত বুড়–লি গ্রামের ওদুদ সরদারের ছেলে বিল্লাল হোসেনকে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার কথা বলেও ৩ লাখ টাকা নেন। চাকরি দিতে না পারলে টাকা ফেরত চাইলে তিনি বিভিন্ন টালবাহানা করতে থাকেন। পরে তারা খোঁজ নিয়ে জানতে পারেন, তিনি সেনাবাহিনীর কেউ না। এ বিষয়ে থানায় ওদুদ সরদার সম্প্রতি একটি মামলা করেন। 

এ ব্যাপারে কেশবপুর থানার উপপরিদর্শক অনিমেষ বিশ্বাস বলেন, মোয়াজ্জেম কবীরকে সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে টাকা আত্মসাতের মামলায় গ্রেফতারকৃত করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় প্রতারণা মামলা হয়েছে। মঙ্গলবার তাকে যশোর আদালতে প্রেরণ করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ