HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৪৭ অপরাহ্ন

কেশবপুরে ভুয়া মেজর আটক

কেশবপুর প্রতিনিধি / ২৫৫
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

কেশবপুর থানা পুলিশ মঙ্গলবার সকালে মোয়াজ্জেম কবীর (৩৭) নামের এক ভুয়া মেজরকে উপজেলার বগা মোড় এলাকা থেকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে থানায় প্রতারণা মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে যশোর আদালতে সোপর্দ করা হয়।

পুলিশ জানায়, সাতক্ষীরার কালিগঞ্জ থানার শেখপাড়া গ্রামের আলী হোসেনের ছেলে মোয়াজ্জেম কবীর নিজেকে মেজর পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকরির প্রলোভন দেখিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছিলেন। ২০১৯ সালে উপজেলাত বুড়–লি গ্রামের ওদুদ সরদারের ছেলে বিল্লাল হোসেনকে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার কথা বলেও ৩ লাখ টাকা নেন। চাকরি দিতে না পারলে টাকা ফেরত চাইলে তিনি বিভিন্ন টালবাহানা করতে থাকেন। পরে তারা খোঁজ নিয়ে জানতে পারেন, তিনি সেনাবাহিনীর কেউ না। এ বিষয়ে থানায় ওদুদ সরদার সম্প্রতি একটি মামলা করেন। 

এ ব্যাপারে কেশবপুর থানার উপপরিদর্শক অনিমেষ বিশ্বাস বলেন, মোয়াজ্জেম কবীরকে সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে টাকা আত্মসাতের মামলায় গ্রেফতারকৃত করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় প্রতারণা মামলা হয়েছে। মঙ্গলবার তাকে যশোর আদালতে প্রেরণ করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ