HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:৩৬ অপরাহ্ন

কেশবপুরে পাঁচ হাজার পরিবারের মাঝে চাল বিতরণ

উৎপল দে, কেশবপুর / ১৯৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

যশোরের কেশবপুর পৌরসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ভিজিএফ কার্ড এর বিপরীতে ৪ হাজার৬শত ২১পরিবার এবং পৌরসভার অর্থায়নে ৩শত ৭৯ পরিবার সহ ৫ হাজার পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কেশবপুর পৌরসভা চত্বরে চাল বিতরণ কর্মসূচীর উদ্ধোধন করেন কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম। এ সময অনান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন কেশবপুর পৌরসভার সচিব মোশারফ হোসেন, কাউন্সিলর খাদিজা খাতুন, কাউন্সিলর আতিয়ার রহমান, পৌরসভার মিজানুর রহমান প্রমূখ।

কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ভিজিএফ কার্ড এর বিপরীতে ৪৬২১পরিবার এবং পৌরসভার অর্থায়নে ৩৭৯ পরিবার সহ ৫০০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করেন।


এই শ্রেণীর আরো সংবাদ