HEADLINE
বল্লীতে বজ্রপাতে শিশুর মৃ’ত্যু ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

কেশবপুরে পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করায় জরিমানা

কেশবপুর প্রতিনিধি / ৩১৬
প্রকাশের সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২

যশোরের কেশবপুরে পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করায় দুই জন ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।


ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কেশবপুর শহরের মেসার্স অগ্রণী এন্টারপ্রাইজের মালিক উত্তম সাহা ও নাহার এন্টারপ্রাইজের মালিক ফিরোজ সরদারের ব্যবসা প্রতিষ্ঠানে থাকা বিভিন্ন পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করায় ভ্রাম্যমাণ আদালতে তাদেরকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম এম আরাফাত হোসেন বলেন, ভ্রাম্যমাণ আদালতে ওই দুই ব্যবসায়ীকে পণ্যে পাটজাত মোড়কের ব্যবহার আইন ২০১০ এর ১৪ ধারায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ