HEADLINE
বল্লীতে বজ্রপাতে শিশুর মৃ’ত্যু ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে আহত ৪

কেশবপুর প্রতিনিধি / ৩৪৬
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২


যশোরের কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে ৪ জন আহত হয়েছেন। আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ফারুক সরদার (৩২) নামে এক ব্যক্তি বাদি হয়ে মঙ্গলবার ৬ জনের নামে থানায় লিখিত অভিযোগ করেছেন।


অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার প্রতাপপুর গ্রামের ফারুক সরদারের সাথে প্রতিবেশী এরফান সরদারের জমি সংক্রান্ত বিরোধ চলছে। সোমবার সকালে এর জের ধরে ফারুক সরদার বাড়িতে না থাকায় ওই ব্যক্তি লোকজন নিয়ে তার বাড়ির উঠানে গিয়ে চাচাতো ভাই ওসমান সরদারকে (৪০) অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় প্রতিবাদ করলে তারা বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে তার ভাইকে মারপিট করতে থাকে। মারপিট ঠেকাতে গেলে ফারুক সরদারের স্ত্রী মঞ্জুয়ারা বেগম (২৬), চাচি নবিজান বেগম (৬০) ও ভাবি ভাবি ফতেমা বেগমকে (২৫) মারপিট করে আহত করে। প্রতিবেশীরা তাদের ডাকচিৎকারে এগিয়ে এসে মারপিট ঠেকায়ে আহতদেরকে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় থানায় এরফান সরদার (৪৫), কালাম সরদার (৪০), রাজু হোসেন (২০), শিহাব হোসেন (২১), সালেহা বেগম (৪০) ও বিলকিছ খাতুনের (৪২) নামে লিখিত অভিযোগ করা হয়েছে।
এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার উপপরিদর্শক মিজানুর রহমান বলেন, অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এই শ্রেণীর আরো সংবাদ