HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:৫৪ পূর্বাহ্ন

কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে আহত ৪

কেশবপুর প্রতিনিধি / ১৭৬
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২


যশোরের কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে ৪ জন আহত হয়েছেন। আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ফারুক সরদার (৩২) নামে এক ব্যক্তি বাদি হয়ে মঙ্গলবার ৬ জনের নামে থানায় লিখিত অভিযোগ করেছেন।


অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার প্রতাপপুর গ্রামের ফারুক সরদারের সাথে প্রতিবেশী এরফান সরদারের জমি সংক্রান্ত বিরোধ চলছে। সোমবার সকালে এর জের ধরে ফারুক সরদার বাড়িতে না থাকায় ওই ব্যক্তি লোকজন নিয়ে তার বাড়ির উঠানে গিয়ে চাচাতো ভাই ওসমান সরদারকে (৪০) অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় প্রতিবাদ করলে তারা বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে তার ভাইকে মারপিট করতে থাকে। মারপিট ঠেকাতে গেলে ফারুক সরদারের স্ত্রী মঞ্জুয়ারা বেগম (২৬), চাচি নবিজান বেগম (৬০) ও ভাবি ভাবি ফতেমা বেগমকে (২৫) মারপিট করে আহত করে। প্রতিবেশীরা তাদের ডাকচিৎকারে এগিয়ে এসে মারপিট ঠেকায়ে আহতদেরকে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় থানায় এরফান সরদার (৪৫), কালাম সরদার (৪০), রাজু হোসেন (২০), শিহাব হোসেন (২১), সালেহা বেগম (৪০) ও বিলকিছ খাতুনের (৪২) নামে লিখিত অভিযোগ করা হয়েছে।
এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার উপপরিদর্শক মিজানুর রহমান বলেন, অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এই শ্রেণীর আরো সংবাদ