HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:১১ পূর্বাহ্ন

কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে আহত ৪

কেশবপুর প্রতিনিধি / ১০৯
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২


যশোরের কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে ৪ জন আহত হয়েছেন। আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ফারুক সরদার (৩২) নামে এক ব্যক্তি বাদি হয়ে মঙ্গলবার ৬ জনের নামে থানায় লিখিত অভিযোগ করেছেন।


অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার প্রতাপপুর গ্রামের ফারুক সরদারের সাথে প্রতিবেশী এরফান সরদারের জমি সংক্রান্ত বিরোধ চলছে। সোমবার সকালে এর জের ধরে ফারুক সরদার বাড়িতে না থাকায় ওই ব্যক্তি লোকজন নিয়ে তার বাড়ির উঠানে গিয়ে চাচাতো ভাই ওসমান সরদারকে (৪০) অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় প্রতিবাদ করলে তারা বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে তার ভাইকে মারপিট করতে থাকে। মারপিট ঠেকাতে গেলে ফারুক সরদারের স্ত্রী মঞ্জুয়ারা বেগম (২৬), চাচি নবিজান বেগম (৬০) ও ভাবি ভাবি ফতেমা বেগমকে (২৫) মারপিট করে আহত করে। প্রতিবেশীরা তাদের ডাকচিৎকারে এগিয়ে এসে মারপিট ঠেকায়ে আহতদেরকে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় থানায় এরফান সরদার (৪৫), কালাম সরদার (৪০), রাজু হোসেন (২০), শিহাব হোসেন (২১), সালেহা বেগম (৪০) ও বিলকিছ খাতুনের (৪২) নামে লিখিত অভিযোগ করা হয়েছে।
এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার উপপরিদর্শক মিজানুর রহমান বলেন, অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এই শ্রেণীর আরো সংবাদ