শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন

কেশবপুরে জমি বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৩

কেশবপুর প্রতিনিধি / ১৪
প্রকাশের সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

যশোরের কেশবপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় এক নারীসহ ৩ জন আহত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার পরচক্রা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় শনিবার দুপুরে গৌবিন্দ কুমার সরকার নামে এক ব্যক্তি বাদি হয়ে থানায় ১৩ জনের নামে অভিযোগ করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের পরচক্রা গ্রামের গৌবিন্দ সরকারের সঙ্গে তার আপন চাচাদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ওই বিবাদমান জমিতে আদালত ১৪৪ ধারা নোটিশ জারী করেন। গত শুক্রবার বিকেলে দু’পক্ষের কথাকাটাকাটির একপর্যায়ে তার চাচা ও চাচাতো ভাইয়েরা ইট, বাঁশের লাঠি এবং সাবল নিয়ে তাদের বাড়িতে ভাংচুর করতে থাকে। এ সময় বাধা দিলে গৌবিন্দ সরকার (৫৫), তার স্ত্রী আনন্দময়ী সরকার (৪৪) ও সুমন সরকার (২৪) আহত হয়। আহতদের মধ্যে আনন্দময়ী সরকারকে হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নেন। এ ঘটনায় গৌবিন্দ কুমার সরকার বাদি হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ করেন। গৌবিন্দ সরকারের ছেলে শিক্ষার্থী সুমন সরকার বলেন, আমাদের মারপিট করার পাশাপাশি তারা ঘরবাড়ি ও আসবাবপত্র ভাংচুর করেছে। মারামারির ঘটনার পরে আমরা ঘরে অবরুদ্ধ হয়ে জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল দিই। পরে থানা থেকে পুলিশ এসে আমাদের উদ্ধার করেন। অভিযোগের বিষয় অস্বীকার করে আনন্দ সরকার বলেন, আমরা তাদেরকে কোন মারপিট করিনি।
এ ব্যাপারে কেশবপুর থানার উপপরিদর্শক অনিমেষ বিশ্বাস বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই শ্রেণীর আরো সংবাদ