HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৩ পূর্বাহ্ন

কেশবপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

কেশবপুর প্রতিনিধি / ১৯৭
প্রকাশের সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

যশোরের কেশবপুরের ৭নং পাঁজিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আরিফুজ্জামানকে কুপিয়ে আহত করা হয়েছে। শনিবার রাতে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে কেশবপুর থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।


অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার হদ গ্রামের ইসহাক আলী গাজীর ছেলে পাঁজিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আরিফুজ্জামান আরিফ শনিবার রাতে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে পেছন দিক থেকে তার মাথায় চাইনিজ কুড়াল দিয়ে কোপ দিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্র্তি করে। ঘটনা উল্লেখ করে রোববার কেশবপুর উপজেলার ব্রাহ্মণডাঙ্গা (কমলাপুর) গ্রামের ইমরান হোসেন (২৫) ও পাশ্ববর্তী মণিরামপুর উপজেলার মনোহরনগর গ্রামের বিল্লাল হোসেনসহ (৩৪) অজ্ঞাতনামা ৫/৬ জনের নামে থানায় অভিযোগ করা হয়েছে। এ ব্যাপারে কেশবপুর থানার উপপরিদর্শক পিন্টু লাল দাস বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ