HEADLINE
ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীকে অর্থনীতির চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

কেশবপুরে গাছ থেকে তাল পড়ে শিশুর মৃত্যু

কেশবপুর প্রতিনিধি / ২৪০
প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩

কেশবপুরে গাছ থেকে তাল পড়ে ভরত রায় (৫) নামে এক শিশু মারা গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার পাঁজিয়া ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামে। সে সমাধান সমৃদ্ধি কর্মসূচির বাগডাঙ্গা গ্রামের হরিহর বৈকালিক শিক্ষা সহায়তা কেন্দ্রের শিশু শ্রেণির শিক্ষার্থী।

এলাকাবাসী জানায়, উপজেলার বাগডাঙ্গা গ্রামের জিতেন্দ্রনাথ সরকারের বাড়িতে মঙ্গলবার সকাল ৭টার দিকে তাল গাছের নিচে বসে শিশু ভরত রায়কে নিয়ে তার মা উষা রায় গরুর বিচালী কাটছিল। হঠাৎ তাল গাছ থেকে একটি পাকা তাল শিশু ভরত রায়ের বুকের উপর পড়ে। এ সময় মুখ দিয়ে রক্ত বের হয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

ভরতের বাবা দাতারাম রায় ভারতের উত্তরপ্রদেশের বাসিন্দা। মা উষা রায় নিজ এলাকায় ফিরে বাগডাঙ্গা গ্রামের জিতেন্দ্রনাথ সরকারের বাড়িতে থেকে গরুর খামারে কাজ করে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার বৈদ্যনাথ সরকার বলেন, এটি একটি হৃদয় বিদারক ঘটনা। গাছ থেকে তাল পড়ে নিহত ওই শিশুটিকে স্থানীয় শ্মশানে মাটি দেওয়া হয়েছে। #


এই শ্রেণীর আরো সংবাদ