HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩২ অপরাহ্ন

কেশবপুরে কুকুরের কামড়ে ৯ জন জখম!

কেশবপুর প্রতিনিধি / ৭১
প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

যশোরের কেশবপুরে পাগলা কুকুরের কামড়ে এক শিশুসহ ৯ জন মারাতœক জখম হয়ে ৮ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। এদের সকলকেই ভ্যাকসিনের আওতায় আনা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।


এলাকাবাসি জানায়, গত শুক্রবার সকাল থেকে পৌরসভার মধ্যকুল, হাবাসপোল ও ভোগতী এলাকায় একটি পাগলা কুকুর ধাপে ধাপে ৯ জন পথচারীকে কামড় দেয়। এরমেধ্যে মধ্যকুল এলাকায় ইসমাইল হোসেন(৩৫), তারেক (১৪), রাকিব হোসেন (২৫), নাছিমা খাতুন (৪০), শিউশী বেগম (৩২), সত্যজিত (২২), হাবাসপোল গ্রামের বিউটি বেগম (৩০) ও ভোগতী গ্রামের মুস্তাকিন (৪)। ওই পাগলা কুকুরটি পরে গ্রামবাসি গণপিটুনিতে মারা যায়।


এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমগীর বলেন, আহতরা হাসপাতালে চিকিৎসা নেয়া ছাড়াও সবাই ভ্যাকসিনের আওতায় এসেছে।


এই শ্রেণীর আরো সংবাদ