HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৯ অপরাহ্ন

কেশবপুরে কুকুরের কামড়ে ৯ জন জখম!

কেশবপুর প্রতিনিধি / ২৭২
প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

যশোরের কেশবপুরে পাগলা কুকুরের কামড়ে এক শিশুসহ ৯ জন মারাতœক জখম হয়ে ৮ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। এদের সকলকেই ভ্যাকসিনের আওতায় আনা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।


এলাকাবাসি জানায়, গত শুক্রবার সকাল থেকে পৌরসভার মধ্যকুল, হাবাসপোল ও ভোগতী এলাকায় একটি পাগলা কুকুর ধাপে ধাপে ৯ জন পথচারীকে কামড় দেয়। এরমেধ্যে মধ্যকুল এলাকায় ইসমাইল হোসেন(৩৫), তারেক (১৪), রাকিব হোসেন (২৫), নাছিমা খাতুন (৪০), শিউশী বেগম (৩২), সত্যজিত (২২), হাবাসপোল গ্রামের বিউটি বেগম (৩০) ও ভোগতী গ্রামের মুস্তাকিন (৪)। ওই পাগলা কুকুরটি পরে গ্রামবাসি গণপিটুনিতে মারা যায়।


এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমগীর বলেন, আহতরা হাসপাতালে চিকিৎসা নেয়া ছাড়াও সবাই ভ্যাকসিনের আওতায় এসেছে।


এই শ্রেণীর আরো সংবাদ