HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

কেশবপুরে কুকুরের কামড়ে ৯ জন জখম!

কেশবপুর প্রতিনিধি / ৩৮৯
প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

যশোরের কেশবপুরে পাগলা কুকুরের কামড়ে এক শিশুসহ ৯ জন মারাতœক জখম হয়ে ৮ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। এদের সকলকেই ভ্যাকসিনের আওতায় আনা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।


এলাকাবাসি জানায়, গত শুক্রবার সকাল থেকে পৌরসভার মধ্যকুল, হাবাসপোল ও ভোগতী এলাকায় একটি পাগলা কুকুর ধাপে ধাপে ৯ জন পথচারীকে কামড় দেয়। এরমেধ্যে মধ্যকুল এলাকায় ইসমাইল হোসেন(৩৫), তারেক (১৪), রাকিব হোসেন (২৫), নাছিমা খাতুন (৪০), শিউশী বেগম (৩২), সত্যজিত (২২), হাবাসপোল গ্রামের বিউটি বেগম (৩০) ও ভোগতী গ্রামের মুস্তাকিন (৪)। ওই পাগলা কুকুরটি পরে গ্রামবাসি গণপিটুনিতে মারা যায়।


এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমগীর বলেন, আহতরা হাসপাতালে চিকিৎসা নেয়া ছাড়াও সবাই ভ্যাকসিনের আওতায় এসেছে।


এই শ্রেণীর আরো সংবাদ