HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

কেশবপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক

উৎপল দে, কেশবপুর / ৩৫২
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২

যশোরের কেশবপুরে বৃহ¯পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক এ কে এম ফজলুর রহমান আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করলে। তিনি এদিন উপজেলার গড়ভাঙ্গা এলাকায় তৈরি করা ও ইমাননগর এলাকায় নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন।


পরিদর্শনকালে তাঁর সঙ্গে ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তুষার কুমার পাল, কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মো. আরিফুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ রিজিবুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সায়ফুল ইসলাম মোল্লা, পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল প্রমুখ। আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক এ কে এম ফজলুর রহমান সন্তোষ প্রকাশ করেছেন। পরিদর্শনের পর গড়ভাঙ্গা এলাকায় আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।


এই শ্রেণীর আরো সংবাদ