HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৫২ অপরাহ্ন

কেশবপুরের মোটরসাইকেল চালকের গলাকাটা লাশ উদ্ধার

কেশবপুর প্রতিনিধি / ৫৯৭
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

কেশবপুরের সাগরদাঁড়ি ইউনিয়নের চিংড়ার ঢেপার মাঠে মঙ্গলবার সকালে এক যুবকের গলাকাটা মরদেহ পাওয়া যায়। এলাকাবাসীর সংবাদে পুলিশ ঘটনা স্থান থেকে গলাকাটা অবস্থায় একটি মরদেহ উদ্ধার করে। এরপর নিহতের স্বজনরা এসে লাশের সনাক্ত করেন। সে পেশায় ভাড়ায় মোটরসাইকেল চালক ছিলো।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন সাংবাদিকদের জানান, প্রাথমিক তদন্তে জানা যায়, নিহত ব্যক্তি কেশবপুর পৌরসভার সাবদিয়া এলাকার মজিদ মোড়ালের পুত্র রাসেল(২৬)। তার ৩বছরের একটি কন্যা সন্তান রয়েছে। কে বা কারা নিহত রাসেল কে গলা কেটে হত্যাকরে ফেলে রেখে গেছে। তার মোটরসাইকেল গোপসানা গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্ত শেষে লাশ ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ