HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:১১ অপরাহ্ন

কেঁড়াগাছীতে আনারস প্রতীকের প্রচার গাড়িতে দুর্বৃত্তদের হামলা

রাজু রায়হান, কলারোয়া / ২৭৪
প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরা কলারোয়া উপজেলার ৫নং কেঁড়াগাছী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আফজাল হোসেন হাবিলের আনারস প্রতীকের প্রচারের সময় প্রচার গাড়িতে দুর্বৃত্তদের হামলার শিকার হন প্রচার ম্যানেরা। এ সময়ে প্রচার গাড়ি থেকে প্রচারের সরঞ্জাম লুট করে নিয়ে যাই দুর্বৃত্তরা
মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যার সময় ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের তালসারি নামক স্থানে এই ঘটনা ঘটে। শুধু এই নয় গত ৫ সেপ্টেম্বর রাতে ইউনিয়নে নৌকা প্রার্থী ও তার সমার্থন দের সাথে দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও তার সমার্থনদের সাথে সংঘর্ষ হওয়ার পর থেকে ইউনিয়নে প্রতিনিয়ত ছোট বড় ঘটনা ঘটেই চলছে। 

প্রচার ম্যান কামরুজ্জামান বলেন, মাগরিবের নামাজ শেষ হলে বোয়ালিয়া কলেজ মোড় থেকে হাবিল ভাইয়ের আনারস প্রতীকের প্রচার করতে করতে পাঁচপুতার দিকে যাচ্ছিলাম। তালসারির অনেক আগে নূনুর বাড়ির ওখানে গেলে দেখলাম মোটরসাইকেল একটি বহর আসচ্ছে।আমি বহর আসতে দেখে মাইকের ভলিউম কমিয়ে দেই। মোটরসাইকল বহরের লোকজন আমাকে মাইক বন্ধ করতে বললে আমি বন্ধ করে দেয়।মাইক বন্ধ করে আমি যেতে যেতে বহরের মাঝখানে পর্যন্ত গেলে আমাকে ওই বহরের লোকজন চারি দিক দিয়ে ঘিরে ফেলে। ঘিরে ফেলের পরে হরিলুটের মত আমার গাড়ি থেকে জোরপূর্বক প্রচারের সরঞ্জাম কেড়ে নেয়। তবে আমি কাউকে চিনতে পারি নাই। আমি হাবিব ভাইয়ের কাছে যোর দাবি জানাচ্ছি যে আমার যে জিনিসগুলো খোয়া গেছে সেগুলো যেন দূরত্ব আমাকে ফিরিয়ে দেওয়ার ব্যবস্তা করেন।
উক্ত বিষয়ে স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আফজাল হোসেন হাবিলের কাছে যানতে চাইলে বলেন,হ্যা আমার প্রচার গাড়িতে কে বা কারা হামলা চালিয়েছে।আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি এবং এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে আসন্ন ইউপি নির্বাচনে সুষ্ঠু পরিবেশ সৃষ্টির দাবিতে করছি. সচেতন মহল এ সমস্থ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।


এই শ্রেণীর আরো সংবাদ