HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৪৪ অপরাহ্ন

কুল্যায় বৈদ্যুতিক তার ছিড়ে ট্রাকে অগ্নিকান্ড

আশাশুনি ব্যুরো / ২২৭
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

আশাশুনি উপজেলার কুল্যার মোড়ে বৈদ্যুতিক লাইনের সার্ভিস তার ছিঁড়ে পাটকাঠি ভর্তি ট্রাকে আগুন লাগায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। শুক্রবার (২৫ মার্চ) ভোর রাত্র ৪ টায় দিকে এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শী ও অগ্নিকান্ডের শিকার ট্রাক চালক নূর ইসলাম জানান, ঝিনাইদহ থেকে ৪ হাজার ৭০০ বোঝা পাটকাঠি নিয়ে ঝিনাইদহ-চ-১১-০০৩২ নং ট্রাক বৃহস্পতিবার সন্ধ্যায় আশাশুনির কচুয়া এলাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। ভোর ৪ টার দিকে সাতক্ষীরা-আশাশুনি সড়কের কুল্যার মোড়ে পৌছে দরগাহপুর সড়কে কচুয়ার দিকে যাত্রা করলে ইজিবাইক-ইঞ্জিন ভ্যান স্ট্রান্ডে পৌছলে রাস্তা ক্রস করা বিদ্যুৎ লাইনের সার্ভিস তার ট্রাকে থাকা পাটকাঠির বোঝায় আটকে যায়। কোন কিছু বুঝে ওঠার আগেই বৈদ্যুতিক লাইনের তার ছিঁড়ে ট্রাকের উপর পড়লে পাঠকাঠিতে আগুন লেগে যায়। ট্রাক চালক ট্রাকটি সাইট করার চেষ্টা করলে ট্রাকের একটি চাকা রাস্তার পাশে বসে গেলে সম্ভব হয়নি। তাদের চিৎকারে পাশের লোকজন দ্রæত পানি ছিটকে দিয়ে আগুন নেভানোর চেষ্টা চালায়। খবর পেয়ে আশাশুনি থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু আগুনের ভয়াবহতার খবর পেয়ে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের আরো দু’টি ইউনিট সকাল ৭ টার দিকে ঘটনাস্থানে পৌছে আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয়। ততক্ষণে ট্রাকে থাকা পাটকাঠি ও ট্রাকটির ইঞ্জিনসহ প্রায় বড় অংশ পুড়ে যায়।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম জানান, ট্রাকটিতে আগুন লাগার পর কুল্যার মোড়ে যানজটের সৃষ্টি হয়। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ