HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন

কুলিয়ায় নৌকার প্রার্থী আসাদুল ইসলামের প্রচারণায় এলাকায় গণজোয়ার

নিজস্ব প্রতিনিধি / ২৫৪
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের নৌকার প্রর্তীকের চেয়ারম্যান প্রার্থী আসাদুল ইসলাম মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। আওয়ামী লীগ প্রার্থী আসাদুল ইসলাম বর্তমান সরকারের ব্যাপক উন্নয়নের কারণে শতভাগ বিজয়ী হওয়ার আশা প্রকাশ করছেন। তিনি যেখানে যাচ্ছেন সেখানে গণজোয়ার সৃষ্টি হচ্ছে। মানুষের মুখে মুখে নৌকার ¯েøাগান। বর্তমানে তিনি প্রচার প্রচারণার এগিয়ে আছেন বলে এলাকাবাসী জানান।
আগামী ২৮নভেম্বর রোববার কুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ভোট নিয়ে কুলিয়া ইউনিয়নে এখন বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে এলাকার রাস্তা ঘাটসহ অলিগলি। কুলিয়া ইউনিয়নের মানুষরা নৌকার প্রার্থী আসাদুল ইসলামের ডাকে সাড়া দিয়ে নৌকার পক্ষে কাজ করে যাচ্ছেন।
চেয়ারম্যান আসাদুল ইসলাম বলেন, কুলিয়া ইউনিয়নের মানুষেরা আমাকে অনেক ভালোবাসে। আমি মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। প্যানেল চেয়ারম্যান হিসাবে সুখে-দুঃখে, আপদে-বিপদে এলাকার জনগন সবসময় আমাকে পাশে পেয়েছে। এই নির্বাচনে যদি এলাকার মানুষ আমাকে নির্বাচিত করে তবে আমি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবো।


এই শ্রেণীর আরো সংবাদ