HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:১৩ অপরাহ্ন

কুলিয়ায় নৌকার প্রার্থী আসাদুল ইসলামের প্রচারণায় এলাকায় গণজোয়ার

নিজস্ব প্রতিনিধি / ৩৩৫
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের নৌকার প্রর্তীকের চেয়ারম্যান প্রার্থী আসাদুল ইসলাম মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। আওয়ামী লীগ প্রার্থী আসাদুল ইসলাম বর্তমান সরকারের ব্যাপক উন্নয়নের কারণে শতভাগ বিজয়ী হওয়ার আশা প্রকাশ করছেন। তিনি যেখানে যাচ্ছেন সেখানে গণজোয়ার সৃষ্টি হচ্ছে। মানুষের মুখে মুখে নৌকার ¯েøাগান। বর্তমানে তিনি প্রচার প্রচারণার এগিয়ে আছেন বলে এলাকাবাসী জানান।
আগামী ২৮নভেম্বর রোববার কুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ভোট নিয়ে কুলিয়া ইউনিয়নে এখন বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে এলাকার রাস্তা ঘাটসহ অলিগলি। কুলিয়া ইউনিয়নের মানুষরা নৌকার প্রার্থী আসাদুল ইসলামের ডাকে সাড়া দিয়ে নৌকার পক্ষে কাজ করে যাচ্ছেন।
চেয়ারম্যান আসাদুল ইসলাম বলেন, কুলিয়া ইউনিয়নের মানুষেরা আমাকে অনেক ভালোবাসে। আমি মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। প্যানেল চেয়ারম্যান হিসাবে সুখে-দুঃখে, আপদে-বিপদে এলাকার জনগন সবসময় আমাকে পাশে পেয়েছে। এই নির্বাচনে যদি এলাকার মানুষ আমাকে নির্বাচিত করে তবে আমি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবো।


এই শ্রেণীর আরো সংবাদ