HEADLINE
ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীকে অর্থনীতির চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

কুলিয়ায় নবনির্বাচিত মেম্বার জাহিদুর রহমানের আনন্দ শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার / ৩৯৪
প্রকাশের সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

দেবহাটা উপজেলার কুলিয়া  ইউনিয়ন পরিষদ নির্বাচন গত ২৮ ই নভেম্বর অনুষ্ঠিত হয়েছে। সুষ্ঠু ও শান্ত পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

কুলিয়া  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করেন মো: জাহিদুর রহমান (জুয়েল) তার প্রতীক ছিল টিউবওয়েল।

মো: জাহিদুর রহমান (জুয়েল) তিনি মেম্বার পদে বিপুল ভোটে নির্বাচিত হন। তার নির্বাচিত হওয়াকে কেন্দ্র করে তাঁর ওয়ার্ডবাসীর মধ্যে একটি উৎসব বিরাজ করছে।

নব নির্বাচিত মেম্বার মো: জাহিদুর রহমান (জুয়েল) কর্মী-সমর্থকদের অনুরোধে তিনি একটি আনন্দ শোভাযাত্রা বের করেন। এ আনন্দ শোভাযাত্রা ৯ নং ওয়ার্ডবাসীর মধ্যে শত শত মানুষ উপস্থিত হন। আনন্দ শোভাযাত্রা একটি জনস্রোতে পরিণত হয়।আনন্দ শোভাযাত্রাটি লিয়াকত মো: জাহিদুর রহমান (জুয়েল) বাড়ি থেকে বের হয়ে ৯ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে এসে আবার মো: জাহিদুর রহমান (জুয়েল) বাড়িতে এসে শেষ হয়।

এসময় নব নির্বাচিত মেম্বার মো: জাহিদুর রহমান (জুয়েল)  প্রত্যেক ভোটারের বাড়িতে গিয়ে দেখা করেন। প্রত্যেক বাড়ি থেকে তাকে ভালবাসায় জড়ানো টাকার মালা পরিয়ে দেয়া হয়।

ফুল ও টাকার মালা পেয়ে এবং ভোটারদের ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত মেম্বার মো: জাহিদুর রহমান (জুয়েল)।

আনন্দ শোভাযাত্রা ব্যান্ডপার্টি দের প্রত্যেকটি সদস্যদের বাদ্যযন্ত্রের তালে তালে প্রত্যেক ভোটারদের আনন্দ-উৎসব তৈরি হয়।

এসময় নব নির্বাচিত মেম্বার  মো: জাহিদুর রহমান (জুয়েল) বলেন, আমি যে নির্বাচনী প্রতিশ্রুতি দিয়ে আপনাদের ভোট পেয়ে নির্বাচিত হয়েছি। আমি স্বল্প সময়ের মধ্যে চেষ্টা করব আমার প্রত্যেকটা প্রতিশ্রুতি সম্পন্ন করার জন্য।  কথা দিচ্ছি আপনারা আমাকে আপনার বিপদের সময় আপনাদের পাশে পাবেন। আবার আপনার সুখের সময় আমাকে পাবেন। আমি কথা দিচ্ছি আপনাদের সেবা করার জন্য আমি সব সময় প্রস্তুত থাকবো।


এই শ্রেণীর আরো সংবাদ