HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

কুলিয়ায় অনুপোযোগী খেলার মাঠটি সংস্কার কাজের উদ্বোধন

শাহিনুর ইসলাম / ৪৩৫
প্রকাশের সময় : রবিবার, ১৯ জুন, ২০২২


দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের ভাটার খেলার মাঠটি সংস্কারের শুভ উদ্বোধন করা হয়েছে। সকাল ৮টায় খেলার মাঠটি সংস্কারের শুভ উদ্বোধন করেন কুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছাদুল হক।
বহেরা, পুষ্পকাটি ও খাসখামার এই তিন গ্রামের একটি মাত্র খেলার মাঠ ভাটা ফুটবল মাঠ। দীর্ঘদিন যাবৎ মাঠটির অবস্থা ছিলো বেহাল দশা। খানা-খর্ন্দকে পরিণত হয়েছিলো যার ফলে খেলাধুলার অনুপোযোগী হয়ে পড়েছিলো এই মাঠটি। এমন কি মাঠের বারপোস্ট দুটিও ভেঙ্গে নষ্ট হয়ে গিয়েছিলো। এলাকার তরুন যুবকরা খেলাধুলা থেকে পিছিয়ে পড়েছে। এজন্য মাঠটি সংস্কার ছিলো অতি জরুরী। কুলিয়ার চেয়ারম্যান আছাদুল হক মাঠটির সম্পর্কে জানার পর পরই সরজমিনে যান এবং সংস্কারের কাজ শুরু করেন। এসময় চেয়ারম্যান আছাদুল হক বলেন, দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে, পড়াশুনার পাশাপাশি খেলাই একমাত্র মাধ্যম যা মাদক থেকে দূরে রাখতে পারে, যুব সমাজের তাই খেলাধুলার কোনো বিকল্প নেই। এলাকার তরুন প্রজম্ম কে মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে দূরে রাখতে ও মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার প্রয়োজন। এসময় ভাটা ফুটবল মাঠ কমিটির সভাপতি সাইফুল ইসলাম, সহ-সভাপতি মিজানুর রহমান, সাধারন সম্পাদক সফিকুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক শফিকুল ইসলাম ভুট্টা, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান ও নির্বাহী সদস্য সাংবাদিক শাহিনুর ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। চেয়ারম্যান আছাদুল হকের এই উদ্যোগ দেখে এলাকার মানুষেরা তাঁকে বাহবা জানান।


এই শ্রেণীর আরো সংবাদ