HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২২ পূর্বাহ্ন

কুলিয়ায় অনুপোযোগী খেলার মাঠটি সংস্কার কাজের উদ্বোধন

শাহিনুর ইসলাম / ২৭৬
প্রকাশের সময় : রবিবার, ১৯ জুন, ২০২২


দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের ভাটার খেলার মাঠটি সংস্কারের শুভ উদ্বোধন করা হয়েছে। সকাল ৮টায় খেলার মাঠটি সংস্কারের শুভ উদ্বোধন করেন কুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছাদুল হক।
বহেরা, পুষ্পকাটি ও খাসখামার এই তিন গ্রামের একটি মাত্র খেলার মাঠ ভাটা ফুটবল মাঠ। দীর্ঘদিন যাবৎ মাঠটির অবস্থা ছিলো বেহাল দশা। খানা-খর্ন্দকে পরিণত হয়েছিলো যার ফলে খেলাধুলার অনুপোযোগী হয়ে পড়েছিলো এই মাঠটি। এমন কি মাঠের বারপোস্ট দুটিও ভেঙ্গে নষ্ট হয়ে গিয়েছিলো। এলাকার তরুন যুবকরা খেলাধুলা থেকে পিছিয়ে পড়েছে। এজন্য মাঠটি সংস্কার ছিলো অতি জরুরী। কুলিয়ার চেয়ারম্যান আছাদুল হক মাঠটির সম্পর্কে জানার পর পরই সরজমিনে যান এবং সংস্কারের কাজ শুরু করেন। এসময় চেয়ারম্যান আছাদুল হক বলেন, দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে, পড়াশুনার পাশাপাশি খেলাই একমাত্র মাধ্যম যা মাদক থেকে দূরে রাখতে পারে, যুব সমাজের তাই খেলাধুলার কোনো বিকল্প নেই। এলাকার তরুন প্রজম্ম কে মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে দূরে রাখতে ও মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার প্রয়োজন। এসময় ভাটা ফুটবল মাঠ কমিটির সভাপতি সাইফুল ইসলাম, সহ-সভাপতি মিজানুর রহমান, সাধারন সম্পাদক সফিকুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক শফিকুল ইসলাম ভুট্টা, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান ও নির্বাহী সদস্য সাংবাদিক শাহিনুর ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। চেয়ারম্যান আছাদুল হকের এই উদ্যোগ দেখে এলাকার মানুষেরা তাঁকে বাহবা জানান।


এই শ্রেণীর আরো সংবাদ