কুলিয়ার ভাটা মানব কল্যান যুব সংঘের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

কুলিয়ার ভাটা মানব কল্যান যুব সংঘের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

শাহিনুর ইসলাম: দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের ভাটা মানব কল্যান যুব সংঘের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৬এপ্রিল) বিকাল ৪টায় ১৩০টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী হিসাবে খেজুর, চিনি, চিড়ি ও মুড়ি বিতরণ করা হয়। ভাটা মানব কল্যান যুব সংঘের সভাপতি শাহিনুর ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফিরোজ আলমের পরিচালনায় ইফতার বিতরণের উদ্বোধন করেন কুলিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম।


কুলিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম বলেন, দেশে যখন মহামারি করোনা ভাইরাসের কারণে মানুষেরা অসহায় ঘর হতে বাহির হতে পারছেনা, খুব কষ্টে জীবন যাপন করতেছে এমন সময় মানুষের পাশে দাড়িয়েছে ভাটা মানব কল্যান যুব সংঘের সদস্যরা। আমি যুবকদের এই কার্যক্রমকে বাহবা জানাই। তিনি আরো বলেন, এই যুবকেরা ভবিষ্যতে এমন ভাবে মানুষের পাশে থেকে কাজ করতে পারে তার জন্য আমার সহযোগীতা সবসময় থাকবে।


যারা এই উদ্যোগের পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন, যারা নিজ সাধ্যানুযায়ী অর্থ দিয়ে, শ্রম দিয়ে, পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সংগঠনের সভাপতি। তিনি বলেন, আমরা স্বাস্থবিধি মেনে আমাদের সংগঠনের সদস্যদের সাথে নিয়ে এলাকার মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই উপহার সামগ্রী বিতরণ করেছি। আমাদের এই সংগঠনের মাধ্যমে আমরা সামাজিক উন্নয়নমূলক কাজ করছি। ভবিষ্যতে এই সংগঠনের মাধ্যমে মানুষের কল্যাণ হবে এ ধরনের সামাজিক কার্যক্রম এলাকায় চালিয়ে যাওয়া হবে বলে সংগঠনের পক্ষ থেকে তিনি দূঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


এসময় ভাটা বায়তুল মামুর জামে মসজিদের সাধারন সম্পাদক শিক্ষক মাও: আবুল কাশেম, কুলিয়া বাজার কমিটির সভাপতি এস এম মজনুর রহমান, ভাটা মানব কল্যান যুব সংঘের সহ-সভাপতি ছোট বাবু, যুগ্ন-সম্পাদক মাসুম বিল্লাহ, অর্থ সম্পাদক ইমদাদুল ইসলাম, সাবেক স্বেচ্ছাসেবলীগ নেতা সরদার মিঠু, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক নাজমুল হুদা ও কমিটির সকল সদস্য সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন