HEADLINE
বল্লীতে বজ্রপাতে শিশুর মৃ’ত্যু ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন

দেবহাটা প্রতিনিধি / ৪২৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ঘোড়া প্রতিকের প্রার্থী আছাদুল হকের নির্বাচনী অফিস ভাংচুর এবং তার কর্মীদের মারপিটের অভিযোগকে মিথ্যা ও ভিত্তিহীন দাবী করে সংবাদ সম্মেলন করেছেন ওই ইউনিয়নের বর্তমান প্যানেল চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব আসাদুল ইসলাম। পাশাপাশি উল্টো আছাদুল হকের বিরুদ্ধে নৌকার সমর্থকদের হুমকি, প্রচার প্রচারণা ব্যাহত এবং নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারার অভিযোগও তুলেছেন তিনি।
বৃহষ্পতিবার বিকাল ৩টায় দেবহাটা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনকালে আসাদুল ইসলাম এমন অভিযোগ তোলেন। লিখিত বক্তব্যে আসাদুল বলেন, গত ১২ নভেম্বর প্রার্থীদের নির্বাচনী প্রতীক বরাদ্দ দেয়ার পর থেকে আমি শান্তিপূর্ণভাবে কুলিয়ার বিভিন্ন এলাকায় আমার নৌকা প্রতীকের প্রচারণা, মতবিনিময়, সভা-সমাবেশ ও সাধারণ মানুষের সাথে নিয়মিত গণসংযোগ করে আসছি। জনগন আমার সাথে রয়েছে, সব শ্রেনী পেশার মানুষ আমাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শাক্তিশালী করার প্রতিশ্রুতি ও স্বতষ্ফূর্ত সমর্থন দিচ্ছেন। অন্যদিকে সাবেক চেয়ারম্যান ও ঘোড়া প্রতীকের প্রার্থী আছাদুল হকসহ তার আত্মীয়-স্বজন ও কর্মী সমর্থকরা বিভিন্ন মাধ্যম দিয়ে আমাকে এবং আমার নেতাকর্মীদের ভোটের পর দেখে নেয়ার হুমকি দিয়ে যাচ্ছে। আমার জনপ্রিয়তায় ঈশ্বান্বিত হয়ে আছাদুল হক বর্তমানে নোংরা খেলা শুরু করেছেন। বুধবার আমি আমার ইউনিয়নের চর গোবিন্দপুর ও হিজলডাঙ্গা এলাকায় নির্বাচনী প্রচারণায় ছিলাম। অথচ দেউকুল এলাকায় আছাদুল হকের একান্ত অনুগত আলমগীর হোসেন, শফিকুল ইসলাম, সাঈদ বিশ্বাস, আলেয়া খাতুন সহ কিছু সমর্থক আমাকে বেকায়দায় ফেলতে আমাদের বিরুদ্ধে আছাদুল হকের নির্বাচনী অফিস ভাংচুর সহ তার লোকজনকে মারপিটের মিথ্যা নাটক মঞ্চস্থের চেষ্টা করে। যা বিভিন্ন সংবাদ মাধ্যমেও প্রকাশিত হয়েছে। আছাদুল হক এভাবে আমার নির্বাচনী এলাকার জনসাধারণ ও নৌকার কর্মী সমর্থকদের মধ্যে ভীতি সঞ্চার করার চেষ্টা করছে। তাছাড়া আছাদুল হক বা তার অনুসারীরা নির্বাচনের দিন বিভিন্ন ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারেন বলেও আংশকা প্রকাশ করে প্রশাসনের সহযোগীতা চান আওয়ামী লীগের প্রার্থী আসাদুল ইসলাম।


এই শ্রেণীর আরো সংবাদ