HEADLINE
বঙ্গবন্ধু গোল্ডকাপ সাতক্ষীরা জেলা প্রথম বিভাগ ফুটবল লীগ এর প্রথম সেমিফাইনাল কোনভাবেই থামছেনা ছয়ঘরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনা রাজাকারপুত্র গাজী শওকাত’র মনোনয়ন বাতিলের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন কোমরপুরের ভোটকেন্দ্র সেকেন্দ্রায় স্থানান্তর; ক্ষুদ্ধ ভোটাররা গোগায় চেয়ারম্যান প্রার্থীতাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আহত ৫০ নাভারণে জাতীয় সড়ক দিবস পালিত রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন বাংলাদেশের উদ্যোগে সাতক্ষীরায় মানববন্ধন জবি ছাত্রীর আত্মহত্যা, শিক্ষককে দায়ী করছেন স্বজন ও সহপাঠীরা ১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১১:১২ পূর্বাহ্ন

কালিগঞ্জ সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক নিহত

টুডে ডেস্ক / ২০২
প্রকাশের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে সাতক্ষীরার কালিগঞ্জ সীমান্তে আব্দুর রাজ্জাক (১৯) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহত যুবক কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের কামদেবপুর গ্রামের রমজান আলী গাজীর ছেলে। সোমবার (১২ জুলাই) গভীর রাতে খাঁরহাট সীমান্তের বিপরীতে ভারতের অভ্যন্তরে এ ঘটনা ঘটে।

নিহতের চাচা সবুজ (৩৮) জানান, রবিবার দিবাগত রাতে আব্দুর রাজ্জাক বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে সে আর বাড়িতে ফেরেনি। রবিবার দিবাগত রাত ২ টার দিকে ৪ রাউ- গুলির শব্দ শুনতে পান স্থানীয়রা। পরবর্তীতে বিএসএফ’র গুলিতে এক ব্যক্তির মৃত্যুর বিষয়টি জানতে পারেন তারা।
ভারতের হিঙ্গলগঞ্জ ক্যাম্পের বিএসএফ সদস্যরা মৃতদেহ নিয়ে গেছে বলে বিভিন্ন সূত্র থেকে জানতে পেরেছেন বলে দাবি করেন সবুজ।

ভাড়াশিমলা ইউপি’র ৪নং ওয়ার্ডের সদস্য আব্দুল খালেক জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে ভারতের হিঙ্গলগঞ্জ সংলগ্ন ঘোষপাড়া এলাকায় বিএসএফ’র গুলিতে আব্দুর রাজ্জাকের নিহত হওয়ার বিষয়টি জানা যায়। পরিবারের সদস্যদের নিয়ে ১৭ বিজিবি ব্যাটালিয়নের বসন্তপুর ক্যাম্পে মরদেহ ফেরত পাওয়ার জন্য যোগাযোগ করা হয়েছে বলে জানান তিনি।

বসন্তপুর ক্যাম্পের ইনচার্জ হাবিলদার খলিল জানান, পরিবারের সদস্যদের লিখিত আবেদনের মাধ্যমে বিএসএফ’র গুলিতে আব্দুর রাজ্জাক নামে এক যুবকের মৃত্যুর বিষয়টি জানতে পেরেছি। এব্যাপারে নিশ্চিত হওয়ার জন্য হিঙ্গলগঞ্জ ক্যাম্পে বিএসএফ কর্তৃপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা চলছে।


এই শ্রেণীর আরো সংবাদ