HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

কালিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু

কালিগঞ্জ সংবাদদাতা / ৪১৫
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

সাতক্ষীরা কালিগঞ্জের পল্লিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাবিবুর রহমান (৩০) নামে এক ব্যাক্তির সোমবার (২৬ জুলাই) আনুমানিক রাত ৯ টার দিকে করুন মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলা কৃষ্ণনগর ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামে। হাবিবুর রহমান উত্তর রঘুনাথপুরের রফিকুল ইসলাম তরফদারের মেঝ পুত্র।

পরিবারের সাথে কথা বলে জানা যায়, সে গত কাল রাত ৯ টার সময় হঠাৎ বিদ্যুৎ চলে যাওয়ায় বিদ্যুৎ ততখনাত আসবে না ভেবে ফ্যানের তার সংযোগ করার জন্য তারে হাত দেয় এমন সময় বিদ্যুৎ চলে আসলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সে মাটিতে পড়ে যায়।

পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথিমধ্যে তার মৃত হয়। মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ১০ ঘটিকার সময় তার জানাজার নামাজের পর পারিবারিক কবরস্থানে দাফন সম্পান্ন হয়। মৃত্য কালে তিনি, স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে, মা,বাবা, ২ ভাই, ১ বোনসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকে ছায়া নেমে এসেছে।


এই শ্রেণীর আরো সংবাদ