HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

কালিগঞ্জের চৌবাড়িয়ায় এক কলেজ ছাত্রীর আত্মহ’ত্যা

মনিরুজ্জামান, কালীগঞ্জ / ২১৪
প্রকাশের সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

সাতক্ষীরা জেলার কালিগঞ্জের ভাড়াশিমলা ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামে গলায় ফাঁস দিয়ে জেসমিন সুলতানা (১৯) নামক এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। জেসমিন নলতা কাঁচা বাজারের ব্যবসায়ী মো: জাহাঙ্গীর আলম এর কন্যা। ২৮ আগস্ট সোমবার ভোর রাতে নিজ শয়ন ঘরের চালের আড়ায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

এ ব্যাপারে পিতা জাহাঙ্গীর আলম জানান, ” আমার মেয়ে জেসমিন সুলতানা নলতা কলেজে পড়াশুনা করে। মেয়ের একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা চলমান। গতকাল রবিবার আইসিটি পরীক্ষা দিয়ে এসে কিছুটা মন খারাপ দেখতে পেয়েছি। রাতে আমি তাকে বুঝাই। রাত ১২টা পর্যন্ত পড়াশুনা করে ছোট দু’ভাই-বোনকে নিয়ে শুয়ে পড়ে তার নিজ ঘরে। ভোরে ফজরের আযান দিলে আমি তাকে নামাজের জন্য ডাক দেই। কোন সাড়া না পেয়ে দরজা খুলে দেখি আমার মেয়ে আড়ায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়েছে।

এলাকাবাসী জানান, বেশ কয়েক বছর আগে জেসমিন সুলতানার পিতা-মাতা তাকে শ্যামনগরে বিয়ে দেন। অল্প কিছুদিন পরেই, তার ডিভোর্স হয়ে যায়। বাড়িতে ফিরে পুনরায় পড়াশুনা শুরু করে। এখন জেসমিন সুলতানার একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা চলছে। আজও তার কৃষি শিক্ষা পরীক্ষা ছিল।খবর পেয়ে সকাল ১০টায় কালিগঞ্জ থানার এস আই ও একদল পুলিশ এসে মরদেহ উদ্ধার ও সুরতহাল রিপোর্ট করেন। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মামুন রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানা গেছে।


এই শ্রেণীর আরো সংবাদ