HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

কাকডাঙ্গা সীমান্ত থেকে ভয়ংকর মাদক এলএসডিসহ আটক ১

নিজস্ব প্রতিনিধি / ৩৯১
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩

সাতক্ষীরায় কলারোয়ার কাকডাঙ্গা সীমান্তে এলএসডিসহ (লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড) তরিকুল ইসলাম (৪২) নামের এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার ১১ জুলাই সকালে কাকডাঙ্গা সীমান্তের কেড়াগাছি এলাকা থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার হঠাৎগঞ্জের কাকডাঙ্গা গ্রামের মোঃ আব্দুর রশিদের ছেলে।


বিজিবি সূত্রে জানায়, কাকডাঙ্গা সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে মাদক পাচার হয়ে বাংলাদেশে প্রবেশ করবে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপির নায়েব সুবেদার সিদ্দিকুর রহমান এর নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল কলারোয়া থানাধীন কেড়াগাছি এলাকায় অভিযান পরিচালনা করে দুই বোতল (প্রতি বোতল ১০০ এমএল) ভারতীয় এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড), দুইটি মোবাইল ও নগদ টাকাসহ তরিকুল ইসলামকে আটক করে।


সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মোঃ আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, মামলা দিয়ে জব্দকৃত মাদকসহ তরিকুল ইসলামকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ