HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩১ পূর্বাহ্ন

কেশবপুরে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু

কেশবপুর প্রতিনিধি / ১৮৬
প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

কেশবপুরে বিদ্যুৎপৃষ্টে মফিজুর রহমান (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার ইমামনগর গ্রামে গাছ কাটার সময় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গাছের ডাল কাটার সময় বিদ্যুতের তারে উপর ডাল পড়লে গাছ বিদ্যুতায়িত হলে মণিরামপুর উপজেলার দুর্বাডাঙ্গা গ্রামের ইনছার মোল্লার ছেলে মফিজুর রহমান নিচে পড়ে যায়। এ সময় মারাত্মক আহত হলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক প্রদীপ্ত চৌধুরী বলেন, মৃত অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে আনা হয়।

এ ব্যাপারে কেশবপুর থানার উপপরিদর্শক পিন্টু লাল দাস বলেন, ওই মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ