HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

কলারোয়ায় মদনমোহন মন্দির থেকে রাধাকৃষ্ণের মুর্তি চুরি

হাবিবুল্লাহ বাহার / ৫১৯
প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১

চোরের নেই কোন ধর্ম কথাটি প্রবাদ বাক্যে থাকলেও তা আরও একবার বাস্তবে প্রমানিত হলো। এবার চুরি হলো মন্দির থেকে রাধাকৃষ্ণ মুর্তিসহ অন্যান্য জিনিসপত্র ।ঘটনা ঘটেছে কলারোয়ার উপজেলার ১নং জয়নগর ইউনিয়নের জয়নগর মদন মোহন মন্দিরেে।

 সরেজমিনে  গিয়ে দেখা গেছে মন্দিরের সদর দরজার তালা ভেঙ্গে মন্দিরের ভেতরে প্রবেশ করে রাধা কৃষ্ণের মুর্তি (পিতলের), নগদ অর্থ, রুপার বাসি-৬টি, সোনার টিপ-১০টি, বড় চাকি-১টি, কাশার ঘন্টা-১টি। সব মিলিয়ে ১লক্ষ টাকার মত জিনিসপত্র চুরি হয়ে গেছে। মদন মোহন মন্দিরের পুরোহিত দিলিপ হালদার জানান, তিনি প্রতিদিনের মত খুব সকালে ঘুম থেকে ওঠেন, উঠে হাতে মুখে জল দিয়ে মন্দিরে যান, মন্দির পরিস্কার পরিচ্ছন্ন করে বেরিয়ে আসেন। কিন্তু বুধবার(৭ জুলাই)  সকালে ঘুম থেকে উঠে মন্দির পরিস্কার করার জন্য মন্দির প্রাঙ্গনে গিয়ে দেখেন মন্দিরের দরজা খোলা তালার ছিটকানি ভাঙ্গা, হন্তদন্ত হয়ে মন্দিরের ভিতরে গিয়ে দেখেন রাধাকৃষ্ণের মুর্তি সহ অন্যান্যজিনিসপত্র চুরি হয়ে গেছে। তিনি মন্দির কতৃপক্ষকে বিষয়টি জানালে, মন্দির কতৃপক্ষ তাৎক্ষনিক এসে মন্দির পরিদর্শন করেন এবং প্রশাসনকে অবহিত করেন।প্রশাসনের একটি টিম তাৎক্ষনিক ঘটনা স্থল পরিদর্শন করেন।তবে মন্দির কতৃপক্ষ ধারনা করছেন, গতকাল বুধবার গভীর রাতে চুরির ঘটনাটি ঘটেছে।
সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিক আহম্মদ টিপু ঘটনা স্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্ত সম্পন্ন করেন এবং মন্দির কমিটিকে কলারোয়া থানায় একটি  সাধারণ ডায়েরী করার পরামর্শ দেন।


এই বিষয়ে মন্দির কমিটির সভাপতি সত্য সাহার জানান, মন্দিরে চুরির ঘটনাটি খুবি দুঃখ জনক।মন্দির থেকে চুরি যাওয়া রাধা কৃষ্ণের পিতলের মুর্তি সহ অন্যান্য জিনিষপত্রের বাজার মূল্য ১লক্ষ টাকার মত। তবে চুরির ঘটনাটির বিষয়ে কলারোয়া থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।


এই শ্রেণীর আরো সংবাদ