বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:১৪ অপরাহ্ন

কলারোয়ায় বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু

হাবিবুল্লাহ বাহার / ১১০
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

কলারোয়ার জয়নগর ইউনিয়নের ক্ষেত্রপাড়ায় বৈদ্যুতিক সটসার্কিটে স্পৃষ্টে রঞ্জিত বিশ্বাস (২৭)নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে উপজেলার জয়নগর ইউনিয়নের ক্ষেত্রপাড়া গ্রামের  মৃত তারাপদ বিশ্বাসের ছেলে।বুধবার(৩রা নভেম্বর ) আনুমানিক সন্ধা ৭টার দিকে এই ঘটনাটি ঘটে।স্থানীয় জানায়, বুধবার সন্ধ্যায় রঞ্জিত বিশ্বাস ফ্রিজের বৈদ্যুতিক সংযোগ দেওয়ার জন্য পাশ্ববর্তী রামকৃষ্ণপুর গ্রামের আঃ লতিফ সরদারের বাড়িতে গিয়ে বৈদ্যুতিক কাজ করার সময় তার বৈদ্যুতিক সক লাগে, তাৎক্ষনিক আঃ লতিফ বিশ্বাস বুঝতে পেরে বৈদ্যুতিক মেইনসুইচ বন্ধকরে দেয়, রঞ্জিত বিশ্বাস বৈদ্যুতিক সক থেকে ছিটকে পড়ে।ঘটনাস্থল থেকে রঞ্জিত বিশ্বাস কে আঃ লতিফ বিশ্বাস সহ তার প্রতিবেশিরা এসে তাকে উদ্ধার করে এ্যম্বুলেঞ্চ করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু  ঘোষনা করে।মৃত রঞ্জিত বিশ্বাসের কাকা জগদীস বিশ্বাস জানান, পাশ্ববর্তি রামকৃষ্ণপুর গ্রামের আঃ লতিফ সরদারের বাড়িতে 
 সন্ধ্যায় বৈদ্যুতিক কাজের সময়  সক লাগে, সেখান থেকে তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়েগেলে ডাঃ তাকে মৃত বলে জানান।
রামকৃষ্ণপুর গ্রামের আঃ লতিফ সরদারের বাড়িতে গেলে তার ছেলে আঃ রহিম জানান, ফ্রিজের প্লাগ দেওয়ার সময় রঞ্জিত বিশ্বাসের বৈদ্যুতিক সকলাগার কারনে তার মৃত্যু হয়েছে।রঞ্জিত বিশ্বাসের একটি ৪ বছরের শিশু সন্তান রয়েছে। কি তার ভবিষ্যত? এমনি প্রশ্ন পরিবার ও স্থানীয়দের।তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


এই শ্রেণীর আরো সংবাদ