সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন

কলারোয়ায় ফটো কনটেস্ট প্রতিযোগিদের মধ্যে ক্রেষ্ট ও সনদ পত্র প্রদান

কলারোয়া সংবাদদাতা / ২০
প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

সাতক্ষীরার কলারোয়ায় বেঙ্গল টাইগার মুক্ত স্কাউট গ্রুপের উদোগে মাস ব্যাপী বৃক্ষরোপন অভিযান ও ফটো কনটেস্ট এর প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে শুক্রবার (১২নভেম্বর) সকাল ১০টার দিকে কলারোয়া পাবলিক ইনস্টিটিউট চত্বরে স্কাউট প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণের লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বেঙ্গল টাইগার মুক্ত স্কাউট’র সভাপতি ইউনুচ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন-উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান, সাতক্ষীরা জেলা স্বাউটের কোষাধ্যক্ষ শিক্ষক আজাহারুল ইসলাম, কলারোয়া উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক শিক্ষক রুহুল আমিন, সিংগা বিএসএইচ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরি সাধন ঘোষ, কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক শেখ শহিদুল ইসলাম, কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শেখ কামাল রেজা, শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজের প্রভাষক রফিকুল ইসলাম, শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের প্রভাষক বিএম ফিরোজ, সাংবাদিক নেতাও শিক্ষক দীপক শেঠ, মিনিষ্টার পার্ক এর ম্যানেজার আশরাফুজ্জামান সোহাগ, বিশিষ্ট ব্যবসায়ী লক্ষণ বিশ্বাস প্রমুখ।


আলোচনা সভা শেষে উপজেলার কাব, স্কাউট ও রোভার শাখা থেকে ৪৪জন প্রতিযোগিদের মধ্যে ৩৬জন প্রতিযোগিকে ১ম,২য়,৩য় ও শ্রেষ্ঠ অংশগ্রহনকারী প্রতিষ্ঠান নির্বাচন করা হয়। এই ৩৬জন প্রতিযোগিদের মধ্যে ক্রেষ্ট ও সনদ পত্র প্রদান করেন অতিথিবৃন্দ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন বেঙ্গল টাইগার মুক্ত স্কাউট’র সাধারণ সম্পাদক স্কাউটার মিজানুর রহমান।


এই শ্রেণীর আরো সংবাদ