HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

কলারোয়ায় পাওনাদারের লাথিতে দেনাদার নিহত!

টুডে ডেস্ক / ৫৮৭
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

সাতক্ষীরার কলারোয়ায় পাওনাদারের লাথিতে দেনাদার নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহত রেজাউল শেখের ছেলে রিপন হোসেন বাদি হয়ে বৃহস্পতিবার দুপুরে ০৯ জনকে আসামী করে এ হত্যা মামলা করেন। তবে এখন পর্যন্ত কোন আসামী গ্রেপ্তার হননি।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবির জানান, উপজেলার ওফাপুর গ্রামের মাজেদ ঢালী একই গ্রামের রেজাউল শেখের নিকট এক হাজার ২০০ টাকা পেতেন । বুধবার রাতে পাওনা টাকা চাওয়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে রেজাউল ইসলামের উপর হামলার অভিযোগ ওঠে মাজেদ ঢালী ও তার ছেলে উজ্জ্বল হোসেনসহ কয়েকজনের বিরুদ্ধে। এ সময় উজ্জ্বল হোসেন দেনাদার রেজাউলের বুকে লাথি মারলে ঘটনাস্থলেই তিনি নিহত হন বলে অভিযোগ রয়েছে। বৃহস্পতিবার সকালে রেজাউল শেখের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মাজেদ ঢালীর ছেলে রিপন হোসেন বাদি হয়ে ৯ জনকে আসামী করে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি।


এই শ্রেণীর আরো সংবাদ