HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

কলারোয়ায় নিম্ম আয়ের মানুষদের মাঝে বিজিবি’র খাদ্যসামগ্রী বিতরণ

কলারোয়া প্রতিনিধি / ৪০৪
প্রকাশের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১

করোনায় ক্ষতিগ্রস্ত সাতক্ষীরার কাঁকডাঙ্গা সিমান্তে নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল ও লবণ। সোমবার (৯ আগস্ট) সকাল ১০টায় কলারোয়া উপজেলার কাঁকডাঙ্গা সিমান্ত ফাঁড়ির সম্মুখ সড়কে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ জানান, করোনাকালীন মানুষ অনেক অসহায় হয়ে পড়েছে। সব থেকে বেশি অসহায় হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ। এসব মানুষদের সহায়তার অংশ হিসেবে আজ ৫১ নিম্ন আয়ের পরিবারকে খাদ্যসামগ্রী সহায়তা করা হয়েছে। বিজিবির পক্ষ থেকে মানবিক এ সহায়তা অব্যাহত থাকবে।


এই শ্রেণীর আরো সংবাদ