শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন

কলারোয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হত্যার চেষ্টায় থানায় মামলা

স্টাফ রিপোর্টার / ৮৯
প্রকাশের সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১

সাতক্ষীরার কলারোয়া উপজেলার বাটরায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে। এতে ইনছাপ আলী নামে এক ব্যক্তি গুরুতর জখম ও মুমূর্ষূ অবস্থায় পড়ে থাকলে ঘটনাস্থল থেকে পিতাকে বাঁচাতে তার পুত্র ৯৯৯ এ ফোন করলে পুলিশ তাকে উদ্ধার করে।

মামলা সূত্রে জানা যায়, শনিবার ২৪ জুলাই বিকাল ৩.৩০ সময় কলারোয়া উপজেলার বাটরা গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মৃত আফিল উদ্দীন সরদারের পুত্র ইনছাপ আলীর বাড়িতে একই গ্রামের মৃত আফজাল উদ্দীনের পুত্র আমজেদ আলী সরদার ও তার ২ পুত্র ফারুক হোসেন এবং মামুন হোসেন অনধিকার প্রবেশ করে গাছি দা ও লাঠিসোটা নিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে নিলাফোলা এবং হাড়কাটা জখম করে। ইনছাপ আলীর পুত্র তাৎক্ষণিক ৯৯৯ এ ফোন করলে কলারোয়া থানার এ এস আই মামুন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে রক্তাক্ত জখম অবস্থায় তাকে উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে কলারোয়া সরকারী হাসপাতালে চিকিৎসাধীন । এ সুযোগে আমজেদ আলী ইনছাপ আলীর বসত বাড়ির ক্রয়কৃত ৮ শতক জমিতে বিভিন্ন প্রজাতির গাছ কেটে বাঁশের ঘেরাবেড়া দিয়ে জবর দখল করে নেয়।

এ বিষয় ইনছাপের স্ত্রী মাছুরা খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করেছেন, যার নং জি আর-৩১/২৮২। এ বিষয়ে কলারোয়া থানার ওসি মীর খায়রুল কবির এর কাছে জানলে তিনি বলেন, “এ ঘটনায় মামলা হয়েছে আসামী আটকের চেষ্টা চলছে।”


এই শ্রেণীর আরো সংবাদ