HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৭ অপরাহ্ন

কলারোয়ার লাঙ্গলঝাড়ায় গণটিকাদান কর্মসূচির উদ্বোধন

রাজু রায়হান, কলারোয়া / ১৮৮
প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা মোতাবেক সারাদেশের ন্যায় আজ থেকে শুরু হয়েছে গণটিকাদান কর্মসূচি। তারই ধারাবাহিকতায় প্রথম ধাপে ৭ আগস্ট শনিবার সকাল ৯টা থেকে সাতক্ষীরা কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের ৭,৮ ও ৯ নম্বর ওয়ার্ডের নাগরিকদের ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রদানের কার্যকক্র শুরু হয়েছে। পর্যায়ক্রমে প্রতিটি ওর্য়াডের নাগরিকদের এ টিকা প্রদান করা হবে জানতে পেরেছি। উৎসব মুখর পরিবেশে টিকা নিচ্ছে জনসাধারণ। 


লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের গণটিকাদান কর্মসূচির শুভ উদ্বোধন করেন চেয়ারম্যান মাষ্টার নুরুল ইসলাম।তিনি জননেত্রী শেখ হাসিনার এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সকলকে কোভিট-১৯ এর টিকা গ্রহণ করার জন্য বলেন।


এই সময়ে আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের বিট পুলিশের এস আই সাইফুল ইসলাম,এ এস আই আব্দুর রকিব, আইসিটি সহযোগি শিক্ষকগন,স্বাস্থ্যকর্মী গন,ইউ ডি সির আমিরুল ইসলাম,স্কাউটের সদস্য বৃন্দ,গ্রাম পুলিশ,আনসার বাহিনীর সদস্য গনসহ উপকার ভোগি বৃন্দ।


এই শ্রেণীর আরো সংবাদ