সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন

কলারোয়ার জয়নগরে করোনা’র টিকা কার্যক্রমের উদ্বোধন

হাবিবুল্লাহ বাহার / ২১৩
প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১

সারা দেশের ইউনিয়ন পরিষদের ন্যায় কলারোয়ার জয়নগর ইউনিয়ন পরিষদে বিনামূল্যে করোনা ভাইরাসের (সিনোফর্মার) টিকার কার্যক্রম উদ্ভোদন করা হয়েছে

 শনিবার(৭আগষ্ট) সকাল ৮ঘটিকা হইতে ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ বাবু ও সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিক আহম্মেদ টিপুর উপস্থিতিতে (সিনোফর্মার) টিকা কার্যক্রমের উদ্ধোধন করা হয়।জানাগেছে জয়নগর ইউনিয়নের ৩টি ওয়ার্ড, ১নং গাজনা, ২নং উত্তর ক্ষেত্রপাড়া, ৩নং দক্ষিন ক্ষেত্রপাড়ার ৬শত ব্যক্তিদের, ইউনিয়ন পরিষদ থেকে ফ্রি রেজিস্ট্রেশন করিয়ে টিকার আওতায় আনা হয়েছে। প্রতি ওয়ার্ড থেকে ২শত বয়স্ক, প্রতিবন্ধি ও মহিলাদের অগ্রাধিকার ভিত্তিতে টিকার আওতায় আনা হয়েছে, তবে সরকারি নির্দেশ অনুযায়ী ২৫বছর বয়স হলেই টিকা নিতে পারবেন। 

জয়নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ বাবু সাংবাদিকদের জানিয়েছেন, সরকারি নির্দেশনা ২৫বছর বয়স হলেই টিকা নিতে পারবেন, তবে নির্দিষ্ট পরিমান টিকা পাওয়ার কারণে বয়স্ক ও প্রতিবন্ধি ও মহিলাদেরঅগ্রিধার দেওয়া হচ্ছে। ফ্রিতে ইউনিয়ন পরিষদে টিকার নিবন্ধন করানো হচ্ছে। সর্বশেষে তিনি জানিয়েছেন পর্যাপ্ত পরিমান টিকা পেলে গনহারে টিকা দেওয়া হবে।

জয়নগর ইউনিয়ন পরিষদের টিকার কাজ পরিচালনা করছেন স্বাস্থ্য সহকারী সবিতা রাণী, রোকেয়া খাতুন, বিপ্লবুজ্জামান, এফ ডব্লুভি লাবনি আক্তার, রুপালী খাতুন, আফ্রিন নাহার সহ অন্যান্য স্বাস্থসেবীরা।


এই শ্রেণীর আরো সংবাদ